DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

অবশেষে মৌলভীবাজারে গ্যাস ও পেট্রোল পাম্প চালু হয়েছে

admin
জুলাই ২৬, ২০২১ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি:: মৌলভীবাজারে অবশেষে চালু হয়েছে গ্যাস ও পেট্রোল পাম্পগুলো।

সোমবার (২৬ জুলাই) দুপুরে মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, উপজেলা চেয়ারম্যান কামাল হোসেনসহ জনপ্রতিনিধিদের মধ্যস্থতায় এ সমস্যার সমাধান হয়।

মেসার্স সাজ্জাদুর রহমান সিএনজি এন্ড ফুয়েল ফিলিং স্টেশনের স্বত্তাধিকারী মনোয়ার আহমেদ রহমান বিষয়টি নিশ্চিত করেন।

ফলে জেলাজুড়ে সকল গ্যাস ও পেট্রোল পাম্পের কার্যক্রম স্বাভাবিক হয়েছে।

জানা যায়, ২১ ঘণ্টা পর আমরা ধর্মঘট প্রত্যাহার করা হয়। এখন জেলার সকল গ্যাস ও পেট্রোল পাম্পগুলোর কার্যক্রম স্বাভাবিক রয়েছে। তবে অ্যাম্বুলেন্স, রোগীবাহী গাড়ি ও জরুরি সেবাদানকারী গাড়ি ছাড়া কাউকেই গ্যাস ও পেট্রোল দেয়া হচ্ছে না।

এর আগে রোববার (২৫ জুলাই) সন্ধ্যায় শ্রীমঙ্গল-সিলেট রোডস্থ মেসার্স সাজ্জাদুর রহমান সিএনজি এন্ড ফুয়েল ফিলিং স্টেশনে একটি সিএনজি চালিত অটোরিকশাকে গ্যাস দেয়ার অভিযোগে দুই হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। যদিও ফিলিং স্টেশন কর্মচারীরা বলছেন, সিএনজিতে অসুস্থ গর্ভবতী নারী থাকায় গ্যাস দেয়া হয়েছিল।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।