DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

আইনজীবী স্বামীর নির্যাতনে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

নিউজ ডেস্ক
ডিসেম্বর ২১, ২০২১ ৯:৩২ অপরাহ্ণ
Link Copied!

নিউজ ডেস্ক:: যৌতুকের জন্য আইনজীবী স্বামীর নির্যাতনে মাহমুদা খানম ওরফে আঁখি নামে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক শিক্ষার্থীর মৃত্যুর অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ওই ছাত্রীর স্বামী আনিসুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে।তিনি পেশায় আইনজীবী। মাহমুদা খানম নগরের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এলএলবির শিক্ষার্থী ছিলেন। পুলিশ জানিয়েছে, মাহমুদার বড় ভাই নিজাম উদ্দিন বাদী হয়ে রোববার রাতে  চট্টগ্রামে  চাঁদগাঁও থানা একটি মামলা করেন। এ হত্যা মামলায় আনিসুলকে আসামি করা হয়েছে।

চাঁদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইনুর রহমান বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যম্যকে বলেন, চিকিৎসকের সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে- মাহমুদার খাদ্যনালি ক্ষতিগ্রস্ত হয়েছে। যার কারণে তার মৃত্যু হয়েছে। নির্যাতনের কারণে এমনটা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহত মাহমুদার ভগ্নিপতি আবুল কালাম অভিযোগ করে বলেন, দুই বছর আগে আনিসুলের সঙ্গে মাহমুদার বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাকে নির্যাতন করে আসছিলেন স্বামী। গতকাল নির্যাতনের একপর্যায়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন মাহমুদা। তাকে হাসপাতালে নেয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

মাহমুদার মৃত্যুর ঘটনায় রোববার রাত নয়টার দিকে নগরের একটি বেসরকারি হাসপাতালের সামনে থেকে আনিসুলকে গ্রেপ্তার করে পাঁচলাইশ থানা–পুলিশ।পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির গণমাধ্যমকে বলেন, স্ত্রীকে নির্যাতন করে হত্যার অভিযোগে স্বামী আনিসুলকে গ্রেপ্তার করা হয়। ঘটনাস্থল চাঁদগাঁও থানা এলাকা হওয়ায় নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে সেখানে মামলা করা হয়েছে।

তিনি বলেন, চিকিৎসকের সাথে কথা বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে যে মাহমুদার খাদ্যনালী ক্ষতিগ্রস্ত হয়েছে। যার কারণে তার মৃত্যু হয়েছে। নির্যাতনের কারণে এমনটা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এর আগে গেলো ১৪ ডিসেম্বর রাজধানীর বনানীতে স্বামীর নির্যাতনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ইলমা চৌধুরী মেঘলা নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।