DailyMoulvibazar.com
মৌলভীবাজারশুক্রবার, ২১ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামীলীগের ১০ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

নিউজ ডেস্ক
নভেম্বর ৭, ২০২১ ৫:০৯ অপরাহ্ণ
Link Copied!

নিউজ ডেস্ক:: ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ফরিদপুরের নগরকান্দা উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের ১০ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

রোববার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বেলায়েত হোসেন মিয়া এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ইউপি নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় দলের গঠনতন্ত্র অনুসারে তাদের বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কার হওয়া নেতারা হলেন— চরযশোরদী ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহদপ্তর সম্পাদক আরিফুর রহমান পথিক তালুকদার, একই ইউনিয়নের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি খন্দকার ওয়াহিদুল বারী আলম, ডাঙ্গী ইউনিয়নের প্রার্থী উপজেলা আ.লীগের কার্যকরী সদস্য সাইফুজ্জামান সরদার বুলবুল, কাইচাইল ইউনিয়নের প্রার্থী কাইচাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন ঠান্ডু, রামনগর ইউনিয়নের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি কাইমুদ্দিন মন্ডল, রামনগর ইউনিয়নের প্রার্থী আওয়ামী লীগ নেতা আ. কুদ্দুস ফকির, ফুলসুতি ইউনিয়নের প্রার্থী ফুলসুতি ইউনিয়ন আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক খন্দকার তৌহিদুর রহমান টিটো, তালমা ইউনিয়নের প্রার্থী আওয়ামী লীগ নেতা মো. কামাল হোসেন মিয়া, পুরাপাড়া ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী আওয়ামী লীগ নেতা আতাউর রহমান বাবু, কোদালিয়া শহীদনগর ইউনিয়নের প্রার্থী আওয়ামী লীগ নেতা মোহাম্মদ  ইমাম-উল ইসলাম।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।