DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

আগামীকাল থেকে মৌলভীবাজার পৌর শহরে শুরু হবে গণটিকা,

admin
আগস্ট ৬, ২০২১ ১২:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি:: মৌলভীবাজার পৌরসভায় শনিবার (৭ আগস্ট) উদ্বোধন হবে গণটিকা কার্যক্রম। পৌর এলাকার ১ নং ওয়ার্ডের টিকাদান কেন্দ্র শাহ মোস্তফা কলেজে এ উদ্বোধন অনুষ্ঠিত হবে।

শনিবার সকাল ৯টায় মেয়র মো. ফজলুর রহমানের সভাপতিত্বে এ কার্যক্রমের উদ্বোধন করবেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ।

এসময় গণটিকা কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত থাকবেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন) মুহিবুর রহমান, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ।

মৌলভীবাজারের যে ৯টি কেন্দ্রে চলবে টিকাদান কার্যক্রম

১ নং ওয়ার্ডে হযরত সৈয়দ শাহ মোস্তফা (র.) কলেজ,

২ নং ওয়ার্ডে মৌলভীবাজার সরকারি কলেজ,

৩ নং ওয়ার্ডে পৌরসভা আদর্শ উচ্চ বিদ্যালয়,

৪ নং ওয়ার্ডে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়,

৫ নং ওয়ার্ডে বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়,

৬ নং ওয়ার্ডে বড়হাট আবু শাহ দাখিল মাদ্রাসা,

৭ নং ওয়ার্ডে হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়,

৮ নং ওয়ার্ডে হাজী নছিব উল্যাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং

৯নং ওয়ার্ডে বড়কাপন (শেখেরগাঁও) সরকারি প্রাথমিক বিদ্যালয়।

এরইমধ্যে মৌলভীবাজার শহরের ২৫টি কেন্দ্রে চলছে টিকাদান রেজিস্ট্রেশন কার্যক্রম। স্পট রেজিস্ট্রেশন করেও টিকা দেওয়া যাবে। সুষ্ঠুভাবে টিকাদান কার্যক্রম সম্পন্ন করতে স্ব-স্ব পৌর কাউন্সিলরকে সভাপতি করে ৯টি ওয়ার্ডে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে. প্রতিটি ওয়ার্ডে থাকবেন স্বেচ্ছাসেবক দল।

মেয়র ফজলুর রহমান বলেন, করোনা টিকাদান সম্পন্ন করতে আমরা সর্বাত্মক প্রস্তুতি গ্রহণ করেছি। পৌর নাগরিকদের অনুরোধ করবো তারা যেন নিজ নিজ কেন্দ্রে গিয়ে রেজিস্ট্রেশন করে করোনার ভ্যাকিসন দেন। শুধুমাত্র তাঁদের জাতীয় পরিচয়পত্রে ফটোকপি সাথে নিয়ে গেলেই হবে।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।