DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

ইউপি নির্বাচন-২০২১ কমলগঞ্জে সাংবাদিকদের সাথে সদর ইউপি’র স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময়

নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৯, ২০২১ ১০:৪৬ অপরাহ্ণ
Link Copied!

কমলগঞ্জ প্রতিনিধি:: কমলগঞ্জ উপজেলার ৫নং কমলগঞ্জ সদর ইউনিয়নে ৫ম ধাপের ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা গোলাম কিবরিয়া শফি স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেছেন। ১৮ ডিসেম্বর শনিবার রাত সাড়ে ৮টায় ভানুগাছ বাজারস্থ নিজ বাসভবনে ওই মতবিনিময় সভার আয়োজন করেন তিনি। এ সময় স্বতন্ত্র প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া শফি বলেন, সুষ্ঠ, অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের ব্যাপারে প্রশাসনের আশ্বাসে এবং এলাকার মানুষের ইচ্ছা ও পরামর্শে আমি এবার চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি।
তিনি আগামি ৫ জানুয়ারি ৫ম ধাপে অনুষ্ঠিত এ নির্বাচনে সুষ্ঠ ও নিরপেক্ষ পরিবেশ বজায় রাখার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন, যাতে করে কেউ সিলিং করে ভোটাধিকার হরণ করতে না পারে। আপনারা সঠিক তথ্য তুলে ধরবেন দেশ ও জাতির কাছে এটিই প্রত্যাশা করি। জনগণ তাদের ভোটের মাধ্যমে তাদের যোগ্য ও পছন্দের চেয়ারম্যান নির্বাচিত করবে এটিই স্বাভাবিক ব্যাপার। সর্বোপরি অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন উপহার দিতে স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানান তিনি। এ সময় কমলগঞ্জ পৌরসভার কাউন্সিলর গোলাম মুগ্নি মোহিত উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, আগামী ৫ জানুয়ারি ৫ম ধাপে কমলগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।