DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

ইউপি সদস্য মাহমুদ আলী ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন।

Ayesha Begum
সেপ্টেম্বর ১৩, ২০২১ ১১:৪৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জের রহিমপুর ইউনিয়নের ইউপি সদস্য মাহমুদ আলী, মখছন্দর মিয়া, রেদওয়ান খান, শাহরিয়া, মুমিন খানের উপর গত শনিবার রাতে সন্ত্রাসী হামলা ও বড়চেগ এলাকা কুখ্যাত সন্ত্রাসীদের ধারাবাহিক জোর-জুলুম অত্যাচারের প্রতিবাদে এলাকাবাসীরা বিক্ষোভ ও মানববন্ধন করেছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকালে রহিমপুর ইউনিয়নবাসীর আয়োজনে চৈত্রঘাট বাজারে মানববন্ধনে বক্তব্য দেন রহিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোলেমান মিয়া, ব্যবসাসী আহমেদ আলী, আহত মাহমুদ আলীর স্ত্রী রহিমা বেগম, আব্দুস সামাদ খান ও রায়হান আহমেদ।

মানববন্দনে বক্তারা বলেন, রহিমপুর ইউনিয়নের ইউপি সদস্য মাহমুদ আলীসহ অন্যান্যদের উপর হামলার বিষয়টি নিন্দনীয়। সোমবার রাতের মধ্যে যদি ইউপি সদস্য মাহমুদ আলীসহ অন্যান্যদেরকে হামলাকারী জুনেল আহমেদ তরফদার, হারুনুর রশিদ, আখলিস মিয়া, সাহান, আতাউর রহমান ও ইব্রাহীমগংদের গ্রেপ্তার না করা হয় তবে মঙ্গলবার মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে মানববন্ধন করা হবে।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।