DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

ইতালিতে মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়রকে সংবর্ধনা

নিউজ ডেস্ক
জানুয়ারি ৬, ২০২২ ৮:১০ অপরাহ্ণ
Link Copied!

ইতালির রোমে মানিকগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মো. তছলিম মিয়াকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল (৪ জানুয়ারি) সেন্তসেল্লে এলাকার একটি চিকেন হাট হল রুমে মানিকগঞ্জ জেলা সমিতি এ সংবর্ধনার আয়োজন করে।

সংগঠনের সভাপতি মো. নায়েব আলির সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ইউনুছ মোল্লা ও সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান সদস্য মোজাম্মেল হোসেন মোল্লার যৌথ পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা নূরুল ইসলাম খান, সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম শাহাদৎ, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বেপারী, সাংগঠনিক সম্পাদক মো. রশিদ মিয়া, সহ-সভাপতি নাসরিন জাহান রুবি, মো. বশির উদ্দিন, সোহরাব হোসেন, সাংস্কৃতিক সম্পাদক সামিয়া আক্তার, কোষাধ্যক্ষ গফ্ফার হোসেন, সাইফুল ইসলাম, সদস্য রেজাউল করিম প্রমুখ।

jagonews24

আরও উপস্থিত ছিলেন- সেন্তসেল্লে ঐক্য পরিষদের সভাপতি ইস্রাফিল বারী, প্রধান উপদেষ্টা মিজান মল্লিক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুমন আহমেদ, বাংলাদেশ সমিতি ইতালির শিশু বিষয়ক সম্পাদক হক মোজাম্মেল, চিকেন হাটের স্বত্বাধিকারী স্বজল শিকদার ও অনিক হাওলাদার, এনটিভি ইউকে ইতালির প্রতিনিধি আফজাল হোসেন রোমান।

এছাড়াও সামাজিক, রাজনৈতিক, ব্যবসায়িক ব্যক্তিরা উপস্থিত ছিলেন। আলোচনা সভায় মানিকগঞ্জ জেলা সমিতির নেতাদের দাবিতে প্যানেল মেয়র তছলিম মিয়া পৌরসভা এলাকায় একটি অফিসের ব্যবস্থা ও তার নির্বাচনী এলাকায় বিভিন্ন সুযোগ-সুবিধার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

পরে কার্যকরী কমিটি তাকে সমিতির আজীবন সদস্য ঘোষণা করেন। প্যানেল মেয়রের হাতে ক্রেস্ট তুলে দেন সংগঠনের সভাপতি নায়েব ও সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল। আলোচনা শেষে সাংস্কৃতিক সন্ধ্যা ও নৈশ ভোজ করা হয়।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।