DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

ইসি গঠনে রাষ্ট্রপতির সংলাপ কোনো সমাধান নয়: মুসলিম লীগ

নিউজ ডেস্ক
ডিসেম্বর ৩১, ২০২১ ১১:০০ অপরাহ্ণ
Link Copied!

স্টাপ রিপোর্টার:: নির্বাচন কমিশন (ইসি) গঠন নিয়ে রাজনৈতিক দলগুলোর সঙ্গে রাষ্ট্রপতি যে সংলাপ করছেন, তা কোনো সমাধান নয় বলে মনে করে বাংলাদেশ মুসলিম লীগ।

মুসলিম লীগের নেতারা বলছেন, জনগণের কাছে গ্রহণযোগ্য নির্বাচনকালীন সরকার ব্যবস্থাই বর্তমান রাজনৈতিক সংকটের সমাধান হতে পারে। কারণ, ইতিপূর্বে সংলাপের পর সার্চ কমিটির মাধ্যমে দুটি কমিশন হয়, যারা কার্যত দেশের নির্বাচন ব্যবস্থাকে সম্পূর্ণভাবে ধ্বংস করে দিয়েছে।

আজ শুক্রবার সকালে রাজধানীর পুরানা পল্টনে দলীয় কার্যালয়ে মুসলিম লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির মুলতবি সভায় নেতারা এসব কথা বলেন।

সভায় নেতারা বলেন, সব মহলের আপত্তি ও প্রতিবাদ সত্ত্বেও বর্তমান ক্ষমতাসীন দল ২০০৮ সালে ক্ষমতায় এসে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করে দেয়। এরপর ভোটারবিহীন নির্বাচন, মধ্যরাতের ভোট, সর্বশেষ দেশে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার সংস্কৃতি চালু হয়েছে। এর মধ্য দিয়ে ক্ষমতাসীনেরা কার্যত দেশের রাজনৈতিক সংস্কৃতিকে তৃণমূল পর্যায় থেকে শেষ করে দিচ্ছে।

বাংলাদেশ মুসলিম লীগের সভাপতি বদরুদ্দোজা সুজার সভাপতিত্বে সভায় দলের নির্বাহী সভাপতি আবদুল আজিজ হাওলাদার, মহাসচিব কাজী আবুল খায়ের, স্থায়ী কমিটির সদস্য আতিকুল ইসলামসহ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্যরা বক্তব্য দেন।

এর আগের দিন বৃহস্পতিবার পুরানা পল্টনে ফেনী সমিতি মিলনায়তনে এ দলের কার্যনির্বাহী কমিটির সভা হয়।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।