DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

কমলগঞ্জের পাত্রখোলা চা বাগানে দু’পক্ষের সংঘর্ষ আহত ৬,কাজ বন্ধ

admin
জুলাই ২৭, ২০২১ ৮:৫৮ অপরাহ্ণ
Link Copied!

স্টাপ রিপোর্টার::  আধিপত্য বিস্তারের  জের ধরে চা বাগানের দু’পক্ষের দু’দফা সংঘর্ষে নারীসহ ৬ জন আহত হয়েছেন। গুরুতর আহত মৌলভীবাজার সদর হাসপাতাল ও সিলেট ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

২৬ জুন সোমবার দিবাগত রাত ১০টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পাত্রখোলা চা বাগানে এঘটনা ঘটে। এঘটনায় মঙ্গলবার চা বাগানে কাজ বন্ধ রাখে শ্রমিকরা।

স্থানীয় সূত্রে জানা যায়, ন্যাশনাল টি কোম্পানী (এনটিসি) এর পাত্রখোলা চা বাগান পঞ্চায়েত কমিটির প্রাক্তন সাধারণ সম্পাদক মোবারক হোসেন ও বর্তমান কমিটির সভাপতি শিপন চক্রবতর্ীর আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিনের বিরোধ চলমান রয়েছে। এর জের ধরে সোমবার রাতে সংঘর্ষের ঘটনা ঘটে।স্থানীয়রা জানান, চা শ্রমিক মহিলার ঘরের জন্য টিন দিতে বাগানের পঞ্চায়েতের প্রাক্তন সম্পাদক মোবারক হোসেন স্টোরকিপার অমর মিয়াকে বলেন। বিষয়টি শিপন চক্রবতী জানতে পারলে মোবারক ও শিপনের মধ্যে ফোনে কথা কাটাকাটি হয়। পরে মোবারক হোসেনের বাসার সামনে দু’পক্ষের সংঘর্ষ হয়। দেশীয় লাঠিসোটা নিয়ে হামলার এসময়ে বাগানের পোস্টঅফিস লাইন এলাকায় মোবারক হোসেন (৫২), তাঁর স্ত্রী আছমা বেগম (৪২), মেয়ে লুৎফুন্নাহার (১৭) ও চা শ্রমিক জীবন উরাং (২৬) আহত হন। পরে দ্বিতীয় দফায় বাজার লাইনে সংঘর্ষে কিষান অলমিক (২২), মধু কম্র্মকার (৪৬) আহত হন। গুরুতর আহত মধু কম্র্মকারকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ও কিষান অলমিককে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অন্যরা কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা গ্রহণ করেন। এঘটনায় মঙ্গলবার শ্রমিকরা বাগানে কোন কাজ করেনি।

মোবারক হোসেন বলেন, শিপন গ্রুপের সদস্যরা আমার বসতবাড়িতে এসে হামলা করে আমাকে ও আমার স্ত্রী, মেয়েকে পিটিয়ে আহত করেছে। শিপন চক্রবতর্ী বলেন, মোবারক হোসেন ও তার দলবল নিয়ে আমার বাড়িতে এসে হামলা করে দু’জনকে গুরুতর জখম করেছে।

পাত্রখোলা চা বাগান ব্যবস্থাপক মো. শামসুল ইসলাম জানান, আসলে তাদের দীর্ঘদিনের এই সমস্যা। কিছুদিন আগেও তাদের মধ্যে এভাবে ঘটনা ঘটে। তবে মঙ্গলবার বাগানে কোন কাজ হয়নি।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।