DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

কমলগঞ্জের রহিমপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে এমপির ব্যক্তিগত এপিএসসহ আহত- ২৫

নিউজ ডেস্ক
জানুয়ারি ৩, ২০২২ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!

মৌলভীবাজার ডেস্ক:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থী নৌকা ও বিদ্রোহী প্রার্থী ঘোড়া প্রতীকের সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছেন।

রোববার (২ জানুয়ারী) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মুন্সিবাজার এলাকায় এ ঘটনাটি ঘটে।

স্থানীরা জানান, সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি গাড়ি বহর নিয়ে মুন্সিবাজার এলাকায় নৌকা প্রার্থী ইফতেকার আহমদ বদরুল এর নির্বাচনী কার্যালয়ে সামনে পৌছান। এসময় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রহিমপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জুনেল আহমদ তরফদার (ঘোড়া প্রতীক) এর সমর্থকরা মোবাইল ফোন দিয়ে ছবি উঠাতে থাকে। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে অন্তত ২০ জন আহত হন। গুরুত্বর আহতরা মৌলভীবাজার সদর হাসপাতাল ও সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যত্য স্বীকার করে জানান, হামলায় আহতদের মধ্যে রয়েছেন উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপির ব্যক্তিগত এপিএস সোহেল আহমদ ও গানম্যান তারেকুল ইসলাম। পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।