DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

কমলগঞ্জে আচরণবিধি লঙ্গনে চেয়ারম্যান ও সদস্য প্রার্থীকে জরিমানা

নিউজ ডেস্ক
জানুয়ারি ৪, ২০২২ ৮:১১ অপরাহ্ণ
Link Copied!

কমলগঞ্জ  প্রতিনিধি:: ৫ম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচারণার শেষ দিনে মৌলভীবাজারের কমলগঞ্জের ৪টি ইউনিয়নে আচরণবিধি লঙ্গন করে দেয়ালে পোষ্টার লাগানোর দায়ে ১৩টি মামলায় চেয়ারম্যান ও সদস্য প্রার্থীর ৫৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (৩ জানুয়ারি) সন্ধ্যা থেকে রাত ৮টা পর্যন্ত রহিমপুর, আলীনগর, মুন্সীবাজার ও শমশেরনগর ইউনিয়নে উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) ও নির্বাহী হাকিম সুমাইয়া আক্তার ও কুলাউড়া উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) ও নির্বাহী মাজিস্ট্রেট স্বজল মোল্লার নেতৃত্বে পুলিশি সহায়তায় ভ্রাম্যমাণ আদালতে এ জরিমানা করা হয়।

সহকারি কমিশনার (ভ‚মি) ও নির্বাহী হাকিম সুমাইয়া আক্তারের কার্যালয় সূত্রে জানা যায়, নির্বাচনে প্রার্থীতা যাচাই বাছাই শেষে প্রতীক বরাদ্ধের পর সকল প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি মেনে চলার অনুরোধ জানানো হয়েছিল। এর পরও আচরণবিধি লঙ্গন করে চেয়ারম্যান ও সদস্য প্রার্থীরা দেয়ালে পোস্টার লাগান। প্রচারণার শেষ দিন সোমবার সন্ধ্যার পর চলা ভ্রাম্যমাণ আদলতে ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০১৬ এর ৮ ও ৩১ ধারায় চারটি ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য প্রার্থী মিলে মোট ১৩ মামলায় নগদ ৫৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সহকারি কমিশনার (ভ‚মি) ও নির্বাহী হাকিম সুমাইয়া আক্তার ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১৩ মামলায় ৫৫ হাজার টাকা জরিমানা করার সত্যতা নিশ্চিত করেন।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।