DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

কমলগঞ্জে ছেলের বিরুদ্ধে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগ,

Ayesha Begum
সেপ্টেম্বর ১৫, ২০২১ ৫:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ডেইলী মৌলভীবাজার:: মৌলভীবাজারের কমলগঞ্জে এক ব্যক্তি তার বাবাকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার আলীগর চা-বাগানের ফাঁড়ি কামারছড়ায় এ ঘটনা ঘটে।

নিহত শ্যামলাল রবিদাস (৪৫) বাগানের শ্রমিক। এ ঘটনার পর থেকে অভিযুক্ত ছেলে নন্দলাল রবিদাস (২২) পলাতক রয়েছেন। ঘটনার খবর পেয়ে রাতেই কমলগঞ্জ থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

কামারছড়া চা-বাগান সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে চা-বাগানে সাপ্তাহিক মজুরি নিয়ে নিহতের স্ত্রী শনিছড়ি রবিদাস বাড়ি ফিরছিলেন। পথে মদ্যপ অবস্থায় থাকা তার স্বামী শ্যামলাল রবিদাস মজুরির পাওয়া ৯০০ টাকা থেকে কিছু টাকা দাবি করে। এসময় স্বামীকে ২০০ টাকা দিলে সে আরও টাকা দাবি করার পর টাকা না দিলে হাতে পাওয়া ২০০ টাকা ছিড়ে ফেলে।

এ ঘটনায় তর্কবিতর্কের এক পর্যায়ে ছেলে নন্দলাল রবিদাস একটি লাঠি দিয়ে বাবা শ্যামলালের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মাঠিতে লুটিয়ে পড়েন। অবচেতন অবস্থায় শমসেরনগর ক্যামেলিয়া ডানকান ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর ছেলে নন্দলাল রবিদাস পালিয়ে যায়।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বুধবার সকালে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। অভিযুক্তকে  আটকের চেষ্টা চলছে।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।