DailyMoulvibazar.com
মৌলভীবাজারবৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

কমলগঞ্জ মোটরসাইকেল দূর্ঘটনায় ব্যবসায়ির মৃত্যু

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ২৫, ২০২১ ৭:১৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জের আলীনগর ইউনিয়নের যোগিবিল চৌমুহনা এলাকায় মোটরসাইকেল দূর্ঘটনায় তাজ উদ্দীন (২৫) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সে চিৎলিয়া গ্রামের শামছু মিয়ার ছেলে। সে আলীনগর চা বাগানের ফাঁড়ি বাগান সুনছড়ার একজন ব্যবসায়ী।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০ টায় মোটর সাইকেল চালিয়ে আসার সময়এ দূর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত সাড়ে ১০টায় ব্যবসায়ী তাজ উদ্দীন তার মোটরসাইকেল নিয়ে দ্রুতগতিতে যোগিবিল গ্রামে যাচ্ছিল। যোগিবিল চৌমুহনা এলাকায় গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কধারের একটি গাছের সাথে ধাক্কা লেগে ঘুরুতরভাবে আহত হয়। তাকে স্থানীয়রা উদ্ধার করে আশঙ্কাজনকভাবে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পথে তার মৃত্যু হয়।

নিহতের সম্পর্কে চাচা সাইফুল ইসলা তিনি বলেন, পারিবারিকভাবে প্রশাসনে আবেদন করে ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের চেষ্টা করা হচ্ছে।

আলীনগর ইউনিয়নের চেয়োরম্যান ফজলুল হক বাদশা মৌলভীবাজার টোয়েন্টিফোর ডট কমকে বিষয়টি নিশ্চিত করেন।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।