DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

কমলগঞ্জ ৫ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার

নিউজ ডেস্ক
ডিসেম্বর ২৯, ২০২১ ১০:০০ অপরাহ্ণ
Link Copied!

মৌলভীবাজার প্রতিনিধি:  মৌলভীবাজারের কমলগঞ্জে ৫ম ধাপের ইউপি নির্বাচনে ৫ জন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে আওয়ামী লীগ থেকে বহিস্কার করা হয়েছে।

প্রার্থীতা প্রত্যাহার না করায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সম্পাদকের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি মঙ্গলবার রাতে ৫ জনকে দলীয় বিভিন্ন পদ থেকে বহিষ্কার করা হয়।

স্বাক্ষরিত প্রিস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, কেন্দ্রীয় আওয়ামী লীগের স্মারক উল্লেখ্য করে বলা হয়েছে আগামী ৫ জানুয়ারি নির্বাচনে ৯টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এসব ইউনিয়ন থেকে একাধিক প্রার্থীর নাম কেন্দ্রীয় প্রার্থী বাছাই কমিটিতে গেলে একজন করে প্রার্থী বাছাই করে দলীয় সভানেত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত প্রার্থী মনোনয়ন পত্র প্রার্থীদের কাছে প্রেরণ করেন। পরে মনোনিত প্রার্থীরা দলীয় প্রতীক নৌকার প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা করেন। কিন্তু রহিমপুর, শমশেরনগর ও আলীনগর ইউনিয়নের দলীয় মনোনিত প্রার্থীল বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থ হিসেবে একাধিক দল থেকে আরও ৫জন স্বতন্ত্র প্রার্থী হয়ে মনোনয়ন জমা করেন।

রহিমপুরে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাংগঠনিক সম্পাদক এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুনেল আহমেদ তরফদার, শমশেরনগরে উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিসয়ক সম্পাদক মো. জুয়েল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য এ বি এম আরিফুজ্জামান অপু ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আব্দুল গফুর, আলীনগর উপজেলা যুবলীগের সদস্য নিয়াজ মুর্শেদ রাজু দলীয় প্রার্থীর বিরুদ্ধে মনোনয়ন জমা করায় প্রেস বিজ্ঞপ্তিতে তাদেরকে বহিষ্কার করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট এ এস এম আজাদুর রহমান দলীয় সিদ্ধান্তে রহিমপুর, শমশেরনগর ও আলীনগর ইউনিয়নে ৫ জনকে দলীয় পদ থেকে বহিষ্কারের সত্যতা নিশ্চিত করেন।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।