DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

করোনায় রাজনগর উপজেলা নির্বাচন কর্মকর্তার মৃত্যু

রাজনগর উপজেলা প্রতিনিধি
জুলাই ৮, ২০২১ ৭:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

করোনাভাইরাসের ভয়াবহতার কাছে হার মানলেন আরও এক উপজেলা নির্বাচন কর্মকর্তা। মৌলভীবাজারের রাজনগর উপজেলার নির্বাচন কর্মকর্তা আলিফ লায়লা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। নির্বাচন কমিশন সচিবালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।

ইসির জনসংযোগ শাখার পরিচালক (যুগ্ম-সচিব) এসএম আসাদুজ্জামান বলেন, আলিফ লায়লা করোনা আক্রান্ত হয়ে রাজধানীর সিটি হাসপাতালে ভর্তি ছিলেন। হাসপাতালে ভর্তির পর তার শারীরিক অবস্থার অবনতি হয়। গত কয়েকদিন তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। বুধবার (৭ জুলাই) রাতে তার মৃত্যু হয়।

ইসি কর্মকর্তারা জানান, এ পর্যন্ত ১২০ জন নির্বাচন কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইসরাইল হোসেনও করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর পপুলার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। করোনা আক্রান্ত হওয়ার আগে তিনি সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্বে ছিলেন।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।