DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

কর্মহীন ৬’শত পরিবারের মাঝে খাদ্য বিতরণ মৌলভীবাজার জেলা বিএনপির উদ্যোগে,

admin
আগস্ট ৯, ২০২১ ৪:২৫ অপরাহ্ণ
Link Copied!

নিউজ ডেস্ক:: বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু বলেছেন,সরকারি হসপিটাল থেকে আমরা যে খবর পেয়েছি, করোনা রোগীদের একমাত্র প্যারাসিটামল আর স্ট্যাবল জাতীয় ঔষধ ছাড়া আর কিছু দেয়া হয় না। করোনা চিকিৎসায় যে অন্য আরো ঔষধ লাগে সেগুলো আমরা দেই। বিগত বারো বছর এত নিপীড়ন নির্যাতনের পরও এই সময়ে প্রায় তিনকোটি মানুষের ঘরে খাবার সামগ্রী পৌঁছিয়েছে। বিএনপি যে মানুষের দল, বিএনপি যে মানুষের পাশে থাকে এটা প্রমাণ। তিনি বলেন, করোনকালীন সময়ে এবার আমরা এই প্রক্রিয়াটা অন্যভাবে করছি। সেটা হলো মানুষকে ঔষধ দিয়ে সেবা করা। বিশেষ করে গরীব মানুষের করোনা রোগ হলে তাদের চিকিৎসা করার কোন উপায় থাকে না। সেজন্য বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপির উদ্যোগে মৌলভীবাজারে করোনা হেল্প সেন্টার খোলা হয়েছে। এই হেল্প সেন্টারের মাধ্যমে ঔষধ বিতরণের পাশাপাশি খাদ্য বিতরণ করা হচ্ছে। এটি খুবই প্রশংসনীয়।

সোমবার (৯ আগস্ট) দুপুরে মৌলভীবাজারের বাহারমর্দান গ্রামে প্রয়াত অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম সাইফুর রহমানের বাড়িতে করোনকালীন সময়ে কর্মহীন, গরীব ও দুস্থ্যদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের ভার্চ্যুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ডা: এ. জেড. এম জাহিদ হোসেন বলেন, করোনার গণটিকাদান নিয়ে সরকার ও সরকারী দল সত্যিকার অর্থে দেশে নাটক সৃষ্টি করেছে। টিকা কেন্দ্রগুলোতে প্রয়োজনীয় করোনার টিকা বরাদ্দ কম দিয়ে হাজার হাজার মানুষ জড়ো করছে। সেখানে মানুষ টিকা না পেয়ে ফেরত যাচ্ছে। তিনি বলেন, এরই মধ্যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সারাদেশের ন্যায় মৌলভীবাজার জেলা বিএনপির উদ্যোগে করোনা হেল্প সেন্টার চালু করা হয়েছে। সেখানে করোনা রোগীদের মাঝে অক্সিজেন সিলিন্ডারসহ বিভিন্ন ধরণের ঔষধ সামগ্রী বিতরণ করা হচ্ছে। কাউকে কাউকে এ্যাম্বুলেন্স সেবাও দেয়া হচ্ছে। মৌলভীবাজার জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ফয়জুল করিম ময়ূনের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বকসি মিছবাহউর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা: সাখাওয়াত হাসান জীবন, জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি এম. নাসের রহমান। এতে আরো বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক।

এসময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সহ-সভাপতি বদরুল আলম, প্রথম যুগ্ম সম্পাদক ফখরুল ইসলাম, জেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক আব্দুর রহিম রিপন, প্রচার সম্পাদক মো. ইদ্রিছ আলী, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান নিজাম, পৌর বিএনপির সভাপতি অলিউর রহমান, সিনিয়র সহ-সভাপতি সৈয়দ মমসাদ আহমদ, সাধারণ সম্পাদক ফরহাদ রশীদ, প্রথম যুগ্ম সম্পাদক সরোয়ার মজুমদার ইমন, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জল, জেলা স্বেচ্ছাসেবকদলের সাধরণ সম্পাদক জিএম মুক্তাদির রাজুসহ ছাত্রদল, শ্রমিকদল ও সহযোগী অংগ সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে কর্মহীন, গরীব ও দুস্থ্যদের মধ্যে ছয় শতাধিক পরিবারের মাঝে চাল, ডাল, পেয়াজ, আটা, তেল, আলু, সাবানসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।