DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

কুলাউড়ায় বিশেষ অভিযানে গ্রেফতার-৮

নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৮, ২০২১ ৯:২৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে সিআর মামলায় পরোয়ানাভূক্ত ৮ আসামীকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১৮ ডিসেম্বর) কুলাউড়া থানার এসআই এনামুল হক, এএসআই মহিউদ্দিন, এএসআই আক্কাস উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ সিআর ৬৯৮/২১(বিদ্যুৎ) এর পরোয়ানাভূক্ত আসামী ১. মোঃ রিপন মিয়া ২. মোঃ রওশন মিয়া, উভয় পিতা-মৃত ফজর আলী কে কুলাউড়া থানার গাজীপুর নতুন টিলা থেকে এবং সিআর ৭০২/২১(বিদ্যুৎ) এর পরোয়ানাভূক্ত আসামী ৩. শ্যামল চাষা, পিতা-কাটিয়া চাষাকে কুলাউড়া ভৈরবতলী থেকে গ্রেফতার করেছে।

আরেকটি অভিযানে এএসআই তপন দেব সঙ্গীয় ফোর্সসহ সিআর ৭০৫/২১(বিদ্যুত) এর পরোয়ানা ভূক্ত আসামী ৪.মোঃ ফারুক মিয়া, পিতা-কটু মিয়াকে কুলাউড়া থানার কামারকান্দি থেকে এবং  এএসআই তাজুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ সিআর ৭৬৮২/২১(বিদ্যুৎ) এর পরোয়ানা ভূক্ত আসামী ৫. মোঃ আমিনুল ইসলাম লিটন, পিতা-মৃত মানিক মিয়াকে উপজেলার মনসুর গ্রাম থেকে এবং এএসআই আরিফুল ও এএসআই নাজমুল ইসলামসহ সিআর ৬৮৭/২১ (বিদ্যুৎ) এর পরোয়ানা ভূক্ত আসামী ৬. মোঃ বাদশা মিয়া, পিতা-মোঃ রেনু মিয়াকে রুস্তমপুর থেকে এবং সিআর ৭১৭/২১(বিদ্যুৎ) এর পরোয়ানা ভূক্ত আসামী ৭.শ্রী প্রতাপ চন্দ্র মালাকার ৮.শ্রী পরিমল চন্দ্র মালাকার উভয় পিতা মৃত পুতুল চন্দ্র মালাকারকে কুলাউড়া থানার কুলাউড়া গ্রাম থেকে গ্রেফতার করেছেন।

কুলাউড়া থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ আমিনুল ইসলাম জানান কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে সিআর মামলার পরোয়ানাভূক্ত ৮ আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।