DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

গ্রামীণফোনে বিভ্রাট, ভোগান্তিতে গ্রাহকরা

নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৮, ২০২১ ৯:৪৮ অপরাহ্ণ
Link Copied!

নিউজ ডেস্ক:: দেশের সর্ববৃহৎ মোবাইল অপারেটর গ্রামীণফোনের বিভিন্ন সেবায় দেশজুড়ে বিভ্রাট দেখা দিয়েছে। এতে শনিবার (১৮ ডিসেম্বর) দুপুর থেকেই বিভিন্ন সেবা ব্যবহারে ভোগান্তিতে পড়েন গ্রাহকরা।

ঢাকা ও ঢাকার বাইরের গ্রাহকরা একই ধরনের সমস্যার কথা জানিয়েছেন।

যাত্রাবাড়ি এলাকার গ্রামীণফোনের একজন গ্রাহক জানান, শনিবার দুপুর থেকে গ্রামীণফোনের সেবায় সমস্যা পেয়েছি। দুপুর আড়াইটার পর গ্রামীণফোন নম্বর দিয়ে করা মোবাইল ব্যাংকিংয়ে লেনদেন করতে গিয়ে সমস্যায় পড়ি। তবে দীর্ঘক্ষণ চেষ্টার পর লেনদেন করতে সক্ষম হই।

দুপুরের পর থেকেই গ্রামীণফোনের নম্বর ব্যবহার করে এসএসএস পাঠানো যাচ্ছিল না বলে অভিযোগ পাওয়া যায়।

রাত ৯টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত এসএমএস না যাওয়ার সমস্যা দেখা যায়।

গ্রামীণফোনের একাধিক গ্রাহকের কাছ থেকে ইন্টারনেট ব্যবহারে জটিলতার অভিযোগ পাওয়া যায়।

এ বিষয়ে রাজধানীর বাড্ডা এলাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মরত জাহানুল ইসলাম বলেন, সন্ধ্যার দিকে হোয়াটস অ্যাপ ব্যবহার করতে গিয়ে সমস্যায় পড়ি। পরে ফেসবুক ম্যাসেঞ্জারেও একই ধরনের সমস্যা দেখি। বন্ধুদের সঙ্গে কথা বলে গ্রামীণফোনের ইন্টারনেটে জটিলতার কথা জানতে পারি।

jagonews24

তবে রাত ৮টার পর ইন্টারনেটের এ সমস্যা আর পাননি বলেও তিনি জানান।

এছাড়া রাত ৯টা পর্যন্ত গ্রামীণফোনের ওয়েবসাইটেও ঢোকা যায়নি।

এ বিষয়ে রাত ৯টার পর গ্রামীণফোনের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে জানানো হয়, কারিগরি ত্রুটির কারণে, ‘আমাদের কিছু সেবা ব্যবহার করার সময় কোনো কোনো সম্মানিত গ্রাহক সমস্যার সম্মুখীন হয়েছেন। আপনাদের এই অসুবিধার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। ইতোমধ্যেই অধিকাংশ সেবা পুনরায় চালু হয়েছে এবং কিছু সমস্যার দ্রুত সমাধানের জন্যে সকল পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। আমাদের সাথে থাকার জন্য আন্তরিক ধন্যবাদ।’

ওই পোস্টের নিচেও গ্রাহকদের নানান ধরনের অভিযোগ পাওয়া যায়।

সার্বিক বিষয়ে গ্রামীণফোনের জনসংযোগ বিভাগে যোগাযোগ করা হলে বিভ্রাটের বিষয়টি নিশ্চিত করা হয়। তবে কী কারণে এ সমস্যা দেখা দিয়েছে সে বিষয়ে প্রতিষ্ঠানটির বক্তব্য পাওয়া যায়নি।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।