DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

গ্রাহকদের সুবিধার্থে মৌলভীবাজারে ২টি পূবালী ব্যাংকের এটিএম বুথ উদ্বোধন

নিউজ ডেস্ক
ডিসেম্বর ২০, ২০২১ ৭:৫৮ অপরাহ্ণ
Link Copied!

মৌলভীবাজার ডেস্ক:: মৌলভীবাজারের গ্রাহকদের সুবিধার্থে পূবালী ব্যাংক লিমিটেড এর ২টি এটিএম বুথ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২০ ডিসেম্বর) শহরের এম সাইফুর রহমান সড়কের পূবালী ব্যাংক লিমিটেড এর প্রধান কার্যালয় ও শহরের চৌমুহা শাখায় এ ২টি এটিএম বুথ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মহাব্যবস্থাপক ও বিভাগ প্রধান কার্ড ডিভিশন অসীম কুমার রায়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহাব্যবস্থাপক,প্রিন্সিপাল অফিস সিলেট দেওয়ান জামিল মাসুদ। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপমহাব্যবস্থপক ও অঞ্চল প্রধান মোহাম্মদ আরিফুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন,পূবালী ব্যাংক লিমিটেড মৌলভীবাজার প্রধান শাখার ব্যবস্থাপক বাবুল চন্দ্র দাস, চৌমুনা শাখার ব্যবস্থাপক আরিফুল করিম,মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভি ষ্টাফ রিপোর্টার এস.এম উমেদ আলী,প্রেসক্লাবের সাবেক ক্রিড়া সম্পাদক ও এশিয়ান টিভির জেলার প্রতিনিধি মো: মাহবুবুর রহমান রাহেল,দি চেম্বার অব কমার্সের পরিচালক ও বিএনপি নেতা আব্দুর রহিম রিপন,জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সৈয়দা সাবরিনা সারমিন প্রমুখসহ ব্যাংকের কর্মকর্তা ও গ্রাহকবৃন্দ।

মহাব্যবস্থাপক ও বিভাগ প্রধান কার্ড ডিভিশন অসীম কুমার রায় বলেন-গ্রাহকদের সুবিধার্থে মৌলভীবাজার শহরে ২ টি এটিএম বুথ উদ্বোধন করা হয়েছে। এখন থেকে গ্রাহকরা ২৪ ঘন্টা এটিএম কার্ডে বুথ থেকে টাকা উত্তোলন এবং ব্যাংক বন্ধের দিনেও গ্রাহকরা সেবা গ্রহণ করতে পারবেন। তিনি মৌলভীবাজার জেলার আরোও এটিএম বুত রয়েছে প্রতিটি এটিএম বুথের সেবা গ্রহণের আহবান জানান। গ্রাহকদের উন্নত সেবা প্রদানে তারা সর্বদা তৎপর বলে জানান।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।