DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

চার ব্যাংক নবম গ্রেডে নেবে ২২২ জন, আবেদন ফি ২০০ টাকা

নিউজ ডেস্ক
ডিসেম্বর ২৩, ২০২১ ৭:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত চারটি ব্যাংকে সমন্বিতভাবে সিনিয়র অফিসার (আইটি) পদে জনবল নেওয়া হবে। ব্যাংকগুলো হলো জনতা ব্যাংক, অগ্রণী ব্যাংক, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক ও বাংলাদেশ কৃষি ব্যাংক। বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এসব ব্যাংকে সিনিয়র অফিসার (আইটি) পদে ২২২ জন নেওয়া হবে। এর মধ্যে জনতা ব্যাংকে ১১৪ জন, অগ্রণী ব্যাংকে ১০০ জন, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকে একজন ও বাংলাদেশ কৃষি ব্যাংকে ৭ জন নেওয়া হবে।

সিনিয়র অফিসার (আইটি) পদে আবেদনের জন্য কম্পিউটারবিজ্ঞান/কম্পিউটারবিজ্ঞান ও প্রকৌশল/ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি/ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/ইনফরমেশন টেকনোলজি/কম্পিউটার সায়েন্স অ্যান্ড সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সায়েন্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি বা চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রি থাকতে হবে। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমান এবং তদূর্ধ্ব পরীক্ষায় কমপক্ষে দুটিতে প্রথম শ্রেণি/সমমানের জিপিএ থাকতে হবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে এই ওয়েবসাইটের https://erecruitment.bb.org.bd মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন ফি ২০০ টাকা ডাচ্‌–বাংলা মোবাইল ব্যাংকিং রকেটের মাধ্যমে পাঠাতে হবে।

আবেদন করা যাবে ৩০ জানুয়ারি ২০২২, রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত। এ পদে নিয়োগ পেলে বেতন স্কেল হবে ২২,০০০-৫৩,০৬০ টাকা।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।