DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

ছেলের জন্য হাসপাতাল ছাড়লেন শাবনূর

নিউজ ডেস্ক
জানুয়ারি ৬, ২০২২ ৮:২৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাপ রিপোর্টার:: গত ২৭ ডিসেম্বর পিঠের ব্যথা নিয়ে অস্ট্রেলিয়ায় সিডনির একটি হাসপাতালে যান চিত্রনায়িকা শাবনুর। সেখানে করোনা পরীক্ষার পর করোনা পজিটিভ রিপোর্ট পান। সেখানেই চিকিৎসা চলছিল তার। এখনও কাশি আছে। শরীরে হঠাৎ হঠাৎ জ্বরও আসছে। শরীরও ভীষণ দুর্বল। 

তার পরও ছেলের জন্য হাসপাতাল ছেড়ে বাসায় ফিরতে হয়েছে শাবনূরকে। কারণ একমাত্র ছেলে আইজান নেহানও করোনায় আক্রান্ত। বাসায় অসুস্থ ছেলেকে একা রেখে হাসপাতালে মন টিকছিল না তার। তাই অসুস্থ শরীর নিয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরে আসেন শাবনূর। 

সূত্র জানিয়েছে, ছেলের করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে উদগ্রীব হয়ে আছেন শাবনূর।  গত ২৯ ডিসেম্বর ছিল আইজানের জন্মদিন। ওই সময় হাসপাতালে থাকায় ছেলের কাছে থাকতে পারেননি তিনি। এ নিয়েই মন খারাপ ছিল তার। এখন ছেলের করোনা হওয়ার খবর শুনে তিনি বেশ ভেঙে পড়েছেন।

হাসপাতাল থেকে বাসায় ফেরার পর শাবনূর গণমাধ্যমকে বলেন, শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে, কিন্তু উপসর্গই এখনো পুরো শেষ হয়নি। খাওয়াদাওয়ায় অরুচিও আছে। হাসপাতালে থাকলে হয়তো এই কয় দিনে আরও উন্নতি হতো। কিন্তু অসুস্থ ছেলেকে বাসায় একা রেখে হাসাপাতালে থাকতে পারলাম না। বাসায় এসে মা–ছেলে দুজন দুই রুমে আইসোলেশনে আছি। কারণ আইজানের সমস্যাটা একটু কম। শান্তি লাগছে, ছেলেটা চোখের সামনেই আছে।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।