DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

জগন্নাথপুরে ৭ ইউপির ৩টিতে যুক্তরাজ্যপ্রবাসীরা নির্বাচিত

নিউজ ডেস্ক
ডিসেম্বর ২৭, ২০২১ ৮:২১ অপরাহ্ণ
Link Copied!

স্টাপ রিপোর্টার:: চতুর্থ ধাপে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সাত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে এবার তিনজন প্রবাসী প্রার্থী বিজয়ী হয়েছেন। বিজয়ীরা সবাই যুক্তরাজ্যপ্রবাসী। সাত ইউপিতে মোট ২১ জন প্রবাসী প্রার্থী অংশ নিয়েছিলেন।

বেসরকারি ফলাফলে বিজয়ী প্রার্থীরা হলেন কলকলিয়া ইউপিতে স্বতন্ত্র প্রার্থী রফিক মিয়া, সৈয়দপুর শাহারপাড়া ইউপিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল হাসান এবং পাইলগাঁও ইউপিতে বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী মখলুছ মিয়া।

অপর চার ইউপিতে বিজয়ীরা হলেন রানীগঞ্জ ইউপিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছদরুল ইসলাম, পাটলী ইউপিতে আওয়ামী লীগ মনোনীত আঙ্গুর মিয়া, চিলাউড়া হলদিপুর ইউপিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শহিদুল ইসলাম ও আশারকান্দি ইউপিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আইয়ুব খান। এই চার প্রার্থী প্রবাসী না হলেও নির্বাচনী প্রচারণার সময় তাঁদের স্বজনেরা প্রবাস থেকে দেশে এসেছিলেন।

জগন্নাথপুর উপজেলা নাগরিক ফোরামের আহ্বায়ক নুরুল হক বলেন, পাঁচ বছর আগের নির্বাচনে সাত ইউপিতে ছয়জন প্রবাসী নির্বাচিত হয়েছিলেন। এবার তিন যুক্তরাজ্যপ্রবাসী নির্বাচিত হয়েছেন। এবার বিজয়ীর সংখ্যা কম হলেও প্রবাসী প্রার্থীদের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো। প্রবাসী প্রার্থীরা নিজ নিজ ইউনিয়নের আর্থসামাজিক উন্নয়নে বিভিন্ন সময় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। তাই নির্বাচনের মাঠে তাঁদের ভালো প্রভাব থাকে।

এদিকে জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মুজিবুর রহমান বলেন, নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে। শান্তিপূর্ণ পরিবেশে ভোটদানের মাধ্যমে জনগণ তাঁদের প্রতিনিধি নির্বাচিত করেছেন।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।