DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় দলের সব ক্রিকেটার তিন ফরম্যাটে খেলতে প্রস্তুত

স্পোর্টস ডেস্ক
জুলাই ৪, ২০২১ ১২:৫২ অপরাহ্ণ
Link Copied!

জাতীয় দলের খেলা বাদ দিয়ে ক্রিকেটাররা যান বিদেশি লিগে খেলতে। সাম্প্রতিক সময়ে বাংলাদেশের ক্রিকেটে এটি বেশ আলোচিত বিষয়। হুটহাট ক্রিকেটারদের ছুটি নেওয়া নিয়েও অসন্তুষ্ট বোর্ড কর্মকর্তারা। সব মিলিয়ে তাদের সঙ্গে নতুন চুক্তিতে এসব বিষয় চূড়ান্ত করার কথা আগেই জানিয়েছিল বিসিবি।

এবার ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন, সব ক্রিকেটারই তাদের দেওয়া শর্ত মেনে নিয়েছেন। দেশের হয়ে তিন ফরম্যাট খেলার আগ্রহ দেখিয়েছেন তারা। দেশের ক্রিকেটের আগে প্রাধান্য দেবেন না বিদেশি লিগকে, এমন শর্তেও ক্রিকেটাররা রাজি হয়েছেন বলে ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজকে জানিয়েছেন আকরাম। 

তিনি বলেন, ‘তিন ফরম্যাটে খেলতে সব ক্রিকেটারই প্রস্তুত আছে। তাদের কাছে জাতীয় দলের দায়িত্বই সবচেয়ে বেশি প্রাধান্য পাবে বলে তারা জানিয়েছে। যদি সুযোগ পায় এবং এলপিএলে খেলার সময় থাকে তাহলে সেখানে খেলবে। তবে সেটা জাতীয় দলের খেলা বাদ দিয়ে না।’

আসন্ন লঙ্কা প্রিমিয়ার লিগের দ্বিতীয় আসর শুরু হবে আগামী ৩০ জুলাই থেকে ২২ আগস্ট। আগস্টের ২ থেকে ৮ তারিখ পর্যন্ত আবার অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ রয়েছে বাংলাদেশের। এদিকে বাংলাদেশের সাত ক্রিকেটার আগ্রহ প্রকাশ করেছেন এলপিএল খেলতে। তবে আকরাম বলছেন, এলপিএলের শুরুর দিকে থাকবেন না তারা।  

তিনি বলেন, ‘বাংলাদেশি ক্রিকেটাররা এলপিএলের শুরুতে থাকতে পারবে না। কারণ তখন অস্ট্রেলিয়ার বিপক্ষে আমাদের সিরিজ রয়েছে। আমাদের আরও সম্ভাব্য সিরিজ আছে। তবে মাঝে কিছু ফাঁকা সময় আছে। তারা ওই সময়ে গিয়ে এলপিএল খেলতে পারবে।’

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।