DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

জেলায় করোনা উপসর্গে ৩ জনের মৃত্যু আক্রান্ত ৬ হাজার ৫শত ৪৯জন।

admin
আগস্ট ৯, ২০২১ ৪:০৭ অপরাহ্ণ
Link Copied!

ডেইলী মৌলভীবাজার ডেস্ক:: জেলায়  বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় জেলায় করোনা শনাক্ত হয়েছেন আরও ১০৬ জন। উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন আরও ৩ জন।

সোমবার (৯ আগস্ট) সিভিল সার্জন অফিসের কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন, মোঃ আব্দুল হক (৬০) কমলগঞ্জ, সরাজ মিয়া(৬১) শ্রীমঙ্গল রোববার দিবাগত রাত ১ টার দিকে মারা যান ও মৌলভীবাজার সদর এলাকার ফুলজান বিবি (১১০) সোমবার সকাল ৭ টায় মারা যান।তিন জন মৌলভীবাজার  সদর হাসপাতালের আইসোলেশনে ভতি ছিলেন।

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ৩০৯ জনের নমুনা পরীক্ষা করে ১০৬ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তেরহার ৩৪ দশমিক ৩ শতাংশ।

এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ৬ হাজার ৫৪৯ জন। ২৪ ঘণ্টায় জেলায় ১৫৮ জন সুস্থ, নতুন শনাক্ত ১০৬ জনের মধ্যে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের ৬৭ জন, জুড়ীর ১ জন, শ্রীমঙ্গলের ৯ জন, কমলগঞ্জের ৩ জন, বড়লেখার ৪ জন, কুলাউড়ায় ১৯ জন, রাজনগরের ৩ জন। এ নিয়ে জেলায় ৬ হাজার ৫৪৯ জনকে করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়েছে।

সুন্থ হয়েছেন ১৫৮ জন। এর মধ্যে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের ৩৫ জন, শ্রীমঙ্গলের ৯ জন, কমলগঞ্জের ৫৬ জন, বড়লেখার ৫৮ জন। এ নিয়ে মৌলভীবাজারে মোট সুস্থ রোগীর সংখ্যা ৪ হাজার ৪০৩ জন।

এখন পর্যন্ত করোনায় মৌলভীবাজারে মোট ৬৪ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে। যাদের মধ্যে রাজনগর ৪ জন, কুলাউড়া ৪ জন, বড়লেখায় ৪ জন, কমলগঞ্জে ৩ জন, শ্রীমঙ্গলে ১০ জন, জুড়ী ৪ এবং সদর হাসপাতালে ৩৫ জন রয়েছেন।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।