DailyMoulvibazar.com
মৌলভীবাজারবৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

টঙ্গীতে ট্রেন দুর্ঘটনা, ঢাকার সঙ্গে সিলেট ও চট্টগ্রামের চলাচল বন্ধ

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ২১, ২০২১ ৩:৫৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি:: গাজীপুরের টঙ্গীতে একটি মালবাহী ট্রেনের কনটেইনার লাইনচ্যুত হওয়ার ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় টঙ্গীর তিস্তারগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঢাকার সঙ্গে সিলেট ও চট্টগ্রামের রেল যোগাযোগ বন্ধ আছে।

টঙ্গী জংশন ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকালে মালবাহী ট্রেন সিলেট-চট্টগ্রাম ঢাকার দিকে যাচ্ছিল। সকাল সাড়ে ১০টায় ট্রেনটি তিস্তারগেট এলাকায় পৌঁছালে হঠাৎ একটি কনটেইনার লাইন থেকে ছিটকে পড়ে। এ সময় আরও কয়েকটি কনটেইনার লাইনচ্যুত হয়ে যায়। এতে পুরো লাইন বন্ধ হয়ে যায়।

বেলা সাড়ে ১১টায় সরেজমিনে দেখা যায়, তিস্তারগেটের টঙ্গী-পুবাইল হোমলাইনে (যেখানে ট্রেন লাইন ভাগ হয়) ট্রেন লাইচ্যুতির ঘটনা ঘটেছে। এর মধ্যে একটি কনটেইনারের চাকা ক্ষতিগ্রস্ত হয়ে লাইনে পড়ে আছে। এতে লাইনের বিভিন্ন জায়গায় স্লিপার ভেঙে গেছে। আবার একটি কনটেইনার লাইনের পাশে পড়ে আছে।

টঙ্গী জংশনের স্টেশনমাস্টার মো. এরশাদ উল্লাহ প্রথম আলোকে বলেন, টঙ্গী–পুবাইল হোমলাইনের ৪ নম্বর সিগন্যালে মালবাহী ট্রেনটির কনটেইনার লাইন থেকে সরে যায়। এতে রেললাইন ক্ষতিগ্রস্ত হওয়ায় ঢাকা থেকে সিলেট ও চট্টগ্রাম পথে সব ধরনের ট্রেন চলাচল বন্ধ আছে। ট্রেন চলাচল স্বাভাবিক করতে কাজ চলছে।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।