DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

ট্রেনে ধূমপানের জন্য জরিমানা করায় যেভাবে বদলা নিলেন যুবক

নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৮, ২০২১ ৯:১০ অপরাহ্ণ
Link Copied!

স্টাপ রিপোর্টার:: ট্রেনে ধূমপানের জন্য এক যুবককে জরিমানা করেছিল রেলওয়ে পুলিশ। কিন্তু সেই জরিমানার বদলা ওই যুবক এমন ভাবে নিলেন যে রেলওয়ে কতৃপক্ষের রীতিমতো ঘুম উড়ে গেছে।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানিয়েছে, ভারতের কর্ণাটক এক্সপ্রেস ট্রেনের ভেতরে এক যাত্রীর ধূপমানের বিষয়টি চোখে পড়ে ট্রেন কর্তৃপক্ষের। এরপর ওই যাত্রীকে জরিমানা করা হয়। সেই রাগ থেকে ওই ট্রেনে নিজের ভাইকে দিয়ে ওই যাত্রী বোমাতাঙ্ক ছড়ান বলে ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, রেল কর্তৃপক্ষকে ফোন করে হুমকি দেওয়া হয়, ট্রেনের ভেতর বোমা রাখা আছে। মঙ্গলবার সন্ধ্যায় আগ্রার রেলওয়ে প্রটেকশন ফোর্সের (আরপিএফ) কাছে একটি ফোন আসে। সেই ফোনে হুমকি দেওয়া হয়, কর্ণাটক এক্সপ্রেসে বোমা রাখা আছে। ফোন পেয়েই ব্যবস্থা নেন আরপিএফ কর্মীরা।

রেলের কন্ট্রোলরুম থেকে কর্ণাটকের রেলওয়ে পুলিশকে (জিআরপি) বিষয়টি জানানো হয়। সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেয় কর্ণাটক জিআরপি। রাত ১১টার দিকে ট্রেনটিকে অন্ধ্রপ্রদেশের ধর্মভরম স্টেশন থামানো হয়। পরে পুলিশ কুকুর ও মেটাল ডিটেক্টর দিয়ে পুরো ট্রেনে  তল্লাশি চালায় জিআরপি ও আরপিএফ।

পরে কয়েক ঘণ্টা ধরে তল্লাশি চালানো হলেও ট্রেনে কোনো বোমা পাননি জিআরপি ও আরপিএফ কর্মীরা। পরে বোঝা যায় হুমকি ফোনটি ভুয়া ছিল। অবশ্য এরপরেই চিহ্নিত করা হয় ওই যাত্রীকে।

এ ব্যাপারে এক রেলকর্তা জানান, যে ব্যক্তি এই হুমকি দিয়েছে তার এক আত্মীয়কে ট্রেনের ভিতরে ধূমপানের জন্য জরিমানা করেছিল আরপিএফ ৷ এ  ব্যাপারে তদন্ত চলছে বলেও জানিয়েছেন তিনি।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।