DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

ডিএসসিসির ওয়ার্ড কাউন্সিলর জিন্নাত আলী আর নেই

নিজস্ব প্রতিবেদক
জুলাই ৪, ২০২১ ৭:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ২২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও হাজারীবাগ থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিন্নাত আলী আর নেই (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

রোববার (৪ জুলাই) রাত সাড়ে ৩টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। শনিবার  তিনি কিডনি সংক্রান্ত জটিলতা নিয়ে হাসপাতালে ভর্তি হন। এছাড়াও তিনি লিভার সিরোসিস, ডায়াবেটিস ইত্যাদি নানাবিধ শারীরিক জটিলতায় ভুগছিলেন। 

জিন্নাত আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস। 

রোববার (৪ জুলাই) এক শোকবার্তায় তাপস বলেন, জিন্নাত আলী অত্যন্ত ভদ্র ও অমায়িক মানুষ ছিলেন। তার প্রয়াত পিতা রজব আলী অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের ৫৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির গুরু দায়িত্ব পালন করেছেন। পিতার পদাঙ্ক অনুসরণ করে জিন্নাত আলীও নিজেকে জনসেবায় নিয়োজিত করেছিলেন। রাজনৈতিক পারিবারের সদস্য হিসেবে এলাকার জনগণের বিপদে-আপদে, সুখে-দুখে সবসময় পাশে থাকার আন্তরিক প্রয়াস তার ছিল।

ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস শোকবার্তায় আরও বলেন, জিন্নাত আলী রাজনৈতিকভাবেও যেমন তৎপর ছিলেন তেমনি দক্ষিণ সিটি করপোরেশনকে ঢাকাবাসীর আস্থার ঠিকানায় পরিণত করতেও সচেষ্ট ছিলেন। তার মৃত্যুতে করপোরেশনের সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়নে আমি নির্ভরযোগ্য এক সহযোদ্ধাকে হারালাম।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। আজ (রোববার) বাদ জোহর বিজিবি ৫ নম্বর ফটকে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস মরহুমের নামাজে জানাজায় অংশগ্রহণ করবেন। 

পূর্ণ দিবস সাধারণ ছুটি ঘোষণা

জিন্নাত আলীর মৃত্যুতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নিয়ন্ত্রণাধীন সকল কার্যালয়ের জন্য আজ পূর্ণ দিবস সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। করপোরেশনের সচিব আকরামুজ্জামান স্বাক্ষরিত এক দাফতরিক বিজ্ঞপ্তিতে এই সাধারণ ছুটি ঘোষণা করা হয়। হাসপাতাল, বিদ্যুৎ বিভাগসহ অতি জরুরি সেবাসমূহ ছুটির আওতা বহির্ভূত থাকবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এএসএস/এইচকে

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।