DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

দক্ষিণ আফ্রিকায় ফের বাংলাদেশিকে হত্যা

নিউজ ডেস্ক
জানুয়ারি ৪, ২০২২ ৮:৫০ অপরাহ্ণ
Link Copied!

দক্ষিণ আফ্রিকায় আবারও এক বাংলাদেশিকে হত্যা করা হয়েছে। রোববার (২ জানুয়ারি) সন্ধ্যায় দেশটির ফ্রি স্টেট প্রদেশের ব্লুমফন্টেইনে রাকিবুল ইসলামকে হত্যা করা হয়।

জানা যায়, সন্ত্রাসীরা এ বাংলাদেশিকে তার নিজ দোকান থেকে তুলে নিয়ে গুলি করে হত্যা করে। পরে তার মরদেহ রাস্তার পাশে ফেলে যায়। ব্রাহ্মণবাড়িয়ার রাকিব নিখোঁজ হওয়ার সংবাদ ছড়িয়ে পড়লে পুলিশ তদন্ত শুরু করে।

প্রবাসী বাংলাদেশিরা জানান, সম্প্রতি রাকিব নিখোঁজ হন। বিষয়টি পুলিশকে জানালে তদন্ত শুরু করে। পরে পুলিশ এ বাংলাদেশির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্থানীয় হাসপাতালে পাঠিয়েছে।

এদিকে দক্ষিণ আফ্রিকার ইস্টার্ন কেপ প্রদেশের কফিনবাবা এলাকায় সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে খুন হন নারায়ণগঞ্জ জেলার রবিউল ইসলাম। হত্যার পর খুনিরা দোকানের মালামাল নিয়ে পালিয়ে যায়।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) রাতে সন্ত্রাসীরা বাংলাদেশি এই রেমিটেন্সযোদ্ধাকে শ্বাসরোধ করে হত্যা করে বলে জানিয়েছেন কমিউনিটি নেতা আব্দুল মজিদ প্রান্তিক।

গত কয়েক মাস থেকে প্রদেশটির ইস্ট লন্ডনসহ পার্শ্ববর্তী এলাকাগুলোতে আশঙ্কাজনকহারে চুরি-ডাকাতি বেড়েছে। রবিউলকে হত্যার পাশাপাশি একই গ্রামে বাংলাদেশি মালিকানাধীন আরও দুইটি ব্যবসাপ্রতিষ্ঠানে ডাকাতি করেছে বলে খবর পাওয়া গেছে।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।