DailyMoulvibazar.com
মৌলভীবাজারবৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

দূর্ঘটনার আশংকা-সড়কে ফেলে রাখা রেলওয়ের কোটি টাকার সম্পদ,

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ১৮, ২০২১ ৮:০৬ অপরাহ্ণ
Link Copied!

ডেইলী মৌলভীবাজার:: মৌলভীবাজারের কুলাউড়া- শাহবাজপুর ( লাতু) রেললাইনের কাজ দীর্ঘদিন থেকে শ্লথ গতিতে চলছে।নির্মাণ কাজের ঠিকাদারি প্রতিষ্ঠান ভারতের কালিন্দি কনস্ট্রাকশন নামক ঠিকাদারি প্রতিষ্ঠান ইচ্ছেমতো তাদের কাজ চালিয়ে যাচ্ছে।

এমনি অবস্হায় নির্মাণ কাজে ব্যবহ্রত বিভিন্ন যন্ত্রপাতি ও মাটি কাটার মূল্যবান তিনটি গাড়ী এক্সেভেটর সড়ক ও জনপথের ব্যস্ততম এলাকা জুড়ী শহরের মধ্যে ডাকঘর সড়কে দুদিকে বড় বড় গর্তের পাশে নরম মাটির উপর ফেলে রাখা হয়েছে।দীর্ঘদিন ফেলে রাখায় গাড়ীর নিচের মাটি বৃষ্টির কারণে আস্তে আস্তে সরে যাচ্ছে।যার ফলে যেকোন সময় বড় ধরণের দূর্ঘটনা ঘটতে পারে।

কারণ দিনরাত জুড়ী থেকে কুলাউড়া -বড়লেখা-মৌলভীবাজার সহ সারা দেশে শত শত গাড়ী ও মানুষ চলাচল করে।

এ ছাড়া পথচারী ও স্কুলগামী শত শত ছাত্র ছাত্রীদের একমাত্র পথ বন্ধ করে রাখায় সড়কে যে কোনো সময় বড় ধরণের দূর্ঘটনা ঘটতে পারে আশংকা রয়েছে। জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া সুলতানা এক প্রশ্নের জবাবে বলেন, রেলওয়ের কোনো কর্মকর্তাকে চিটি দিয়ে খুজে পাওয়া যাচ্ছেনা।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।