DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

নতুন করে মৌলভীবাজারে ৬২ জন করোনায় আক্রান্ত,উপসর্গ নিয়ে মৃত্যু-৪জন

admin
জুলাই ২৬, ২০২১ ১১:১৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি:: মৌলভীবাজার জেলায় প্রতিদিনই বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। সর্বশেষ গত ২৪ ঘণ্টায় মৌলভীবাজারে শনাক্ত হয়েছেন ৬২ জন। পরীক্ষা অনুযায়ী শনাক্তের হার ৩৫ দশমিক ৬৩ শতাংশ।

এদিকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের করোনা ইউনিটে উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে।

তারা হলেন মৌলভীবাজার সদর উপজেলার সম্পদপুর গ্রামের রাবেয়া বেগম (৫৫), মৌলভীবাজার পৌরসভার সৈয়ারপুর এলাকার লতিনত মোহন সাহা (৭৪), শ্রীমঙ্গল উপজেলার ভবানপুর এলাকার তারুকান বেগম (৯০), মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর এলাকার দুধবান বেগম (৭৫)।
সোমবার ২৬ জুলাই সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে মৌলভীবাজারের জেলার ১৭৪ জনের নমুনা পরীক্ষা করে ৬২ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৫ দশমিক ৬৩ শতাংশ।

নতুন শনাক্ত ৬২ জনের মধ্যে মৌলভীবাজার সদর হাসপাতালের ১২ জন, জুড়ীর ৮ জন, শ্রীমঙ্গলের ৩ জন, কুলাউড়ার ১৯ জন, কমলগঞ্জে ১ জন, বড়লেখায় ১৪ জন ও রাজনগরে ৫ জন।

জেলা সিভিল সার্জন ডাঃ চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ জানান, গত ২৪ ঘন্টায় ১৭৪টি নমুনা পরীক্ষায় পাঠালে ৬২ জনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা অনুযায়ী আক্রান্তের হার ৩৫.৬৩ শতাংশ। এ পর্যন্ত জেলায় ৪ হাজার ৭‘শ ৭৬ জনের শরিরে করোনা সনাক্ত হয়। সুস্থ হয়েছেন ৩ হাজার ৩ শত ৩৮ জন। হাসপাতালের করোনা ইউনিটে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৬৯ জন।

সরকারী হিসেবে করোনায় আক্রান্ত হয়ে জেলায় মৃত্যুবরণ করেন ৫৩ জন। তবে করোনায় আক্রান্ত মৃত্যুবরণকারী পরিবারের সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধি থেকে প্রাপ্ত তথ্যে বে-সরকাররি হিসেবে জেলার বাহিরে চিকিৎসা নিতে গিয়ে মোট করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৮২ জন।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।