DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

নিখোঁজের একদিন পর মনুনদী থেকে যুবকের লাশ উদ্ধার

admin
জুলাই ২৫, ২০২১ ৪:০৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার:: মৌলভীবাজারের বর্ষিজোড়ার থেকে নিখোঁজ হন ১৮ বছরের পাবেল হোসেন । দুই দিন পর মনুনদ থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৪ জুলাই) রাত ১১টার দিকে সদর উপজেলার মনুরমুখ ইউনিয়নের সুমারাই এলাকার মনুনদী থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

পাবেল হোসেন মৌলভীবাজারের বর্ষিজোড়া গ্রামের অকিল মিয়ার ছেলে।

জানা যায়, বন্ধু নাইমের সাথে শুক্রবার (২৩ জুলাই) সকাল পৌনে ৭টার দিকে দেখা করতে তার বাড়ি থেকে বের হয়। আমার বাড়ি থেকে তার বাড়ি ৫ মিনিটের রাস্তা। কিন্তু সে আমার বাড়িতে আসেনি । একটা পর্যায়ে তার পরিবারের লোকজন ও আমরা সকলে মিলে তাকে খোঁজাখুঁজি করি। অনেক খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে বড় বোন নাছিমা আক্তার মডেল থানায় সাধারণ ডায়রী করেন। তার সন্ধানে ফেসবুকে নিখোঁজ বিজ্ঞপ্তি দেই ।

গতকাল শনিবার (২৪ জুলাই) রাতে আমরা খবর পাই মনুনদে একটি লাশ পাওয়া গেছে। আমরা সেখানে গিয়ে দেখি এটা পাবেলেরই লাশ। কিভাবে মারা গেছে জানা যায়নি ।

মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসিনুল হক বলেন, শনিবার রাতে মনুরমুখ ইউনিয়নের মনুনদ থেকে এক তরুনের লাশ উদ্ধার করা হয়েছে। পবিবারের লোকজন এটা পাবেলের লাশ নিশ্চিত করেছেন। মৌলভীজার হাসপাতালের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কিভাবে মারাগেছে এখনও বলা যাচ্ছে না বিষটি তদন্ত করে দেখা হচ্ছে।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।