DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

পরিবেশমন্ত্রীর উদ্যোগে বড়লেখা ও জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিজেন কনসেনট্রেটর প্রদান,

Ayesha Begum
আগস্ট ১৮, ২০২১ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

নিউজ ডেস্ক:: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এর ব্যক্তিগত উদ্যোগে আজ সোমবার মৌলভীবাজার জেলার বড়লেখা ও  জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য দশ টি অক্সিজেন সিলিন্ডার ও সাত টি অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করা হয়েছে ।

সোমবার বিকেলে পরিবেশমন্ত্রী বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬ টি অক্সিজেন সিলিন্ডার এবং ৫ টি অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে এসব সিলিন্ডার গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রত্নদ্বীপ বিশ্বাস। এ সময় পরিবেশমন্ত্রীর পক্ষে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মুদাচ্ছির বিন আলী এবং বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মোঃ কামরান চৌধুরী প্রমুখ।

এর পূর্বে, আজ দুপুরে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিবেশমন্ত্রী ৪টি অক্সিজেন সিলিন্ডার, ৬ হাজার ৮০০ লিটারের ২টি অক্সিজেন কনসেনট্রেটর, ৪টি ফ্লো মিটার প্রদান করেন। জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে এসব সিলিন্ডার গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সমরজিৎ সিংহ। এ সময় পরিবেশমন্ত্রীর পক্ষে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা নির্বাহী অফিসার সোনিয়া সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ এবং মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা প্রমুখ।

অক্সিজেন সিলিন্ডার ও অক্সিজেন কনসেনট্রেটর প্রদান  অনুষ্ঠানে ঢাকাস্থ সরকারি বাসভবন হতে অনলাইনে যুক্ত হয়ে পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন বলেন, করোনাভাইরাসে আক্রান্তদের চিকিৎসা প্রদানে সরকার সর্বোচ্চ আন্তরিকতার সাথে কাজ করছে। এছাড়া, সারাদেশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ ব্যক্তিগত উদ্যোগেও রোগীদের চিকিৎসায় বিভিন্নভাবে সাহায্য করছে। মন্ত্রী বলেন, সরকার গণটিকা প্রদান শুরু করেছে, পর্যায়ক্রমে সকল নাগরিকেই কোভিড টিকা দেয়া হবে। করোনাভাইরাস মোকাবিলায় দল, মত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়ে মন্ত্রী বলেন, বড়লেখা ও জুড়ী উপজেলার করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসায় এধরনের সহায়তা অব্যাহত থাকবে।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।