DailyMoulvibazar.com
মৌলভীবাজারবৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর পূজোর শুভেচ্ছা বার্তা নিয়ে রাজনগর মন্দিরে মন্দিরে জোহরা আলাউদ্দিন এমপি

নিউজ ডেস্ক
অক্টোবর ১৪, ২০২১ ৩:২৯ অপরাহ্ণ
Link Copied!


নিউজ ডেস্ক::
সনাতন ধর্মাবলম্বলীদের সবচাইতে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজার মহাঅষ্টমীতে রাজনগর উপজেলার ঐতিহ্যবাহী পাঁচগাঁও পূজামন্ডপসহ বিভিন্ন মন্দির পরিদর্শন করে মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছাবার্তা পৌছিয়ে দেন মৌলভীবাজার হবিগঞ্জ আসনের মহিলা সংসদ সদস্য ও মৌলভীবাজার জেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতাকালীন সভাপতি সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি।

বুধবার বিকেলে তিনি প্রথমে রাজনগর উপজেলার টেংরাবাজার কেন্দ্রীয় মন্দির পরিদর্শনে যান। এরপর তিনি উপজেলার বিভিন্ন কেন্দ্রীয় মন্দির এবং চা-বাগানের মন্দিরে গিয়ে চা শ্রমিকদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা বার্তা জানিয়ে পরিশেষে রাজনগর উপজেলার ঐতিহ্যবাহী পাঁচগাঁও ইউনিয়নের দূর্গাবাড়ী পরিদর্শনে যান।

পরিদর্শনকালে তিনি বলেন, “শারদীয় দুর্গাপূজায় মানুষের মধ্যে উৎসাহ উদ্দীপনা ও আয়োজকবৃন্দের প্রস্তুতির মধ্য দিয়ে পূজার আনন্দ সর্বস্তরের মানুষের মধ্যে ছড়িয়ে পড়ুক এটাই একান্ত কামনা। সরকারের পক্ষ থেকে প্রতিটি পূজা মন্ডপে অনুদান প্রদানসহ মন্ডপের নিরাপত্তা নিশ্চিতের সবরকম প্রচেষ্টা অব্যাহত রয়েছে। পূজামন্ডপে কেউ যেন কোনপ্রকার বিশৃঙ্খলা না করে সে বিষয়ে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান। আওয়ামী লীগ সরকার আপনাদের পাশে আছে এবং থাকবে।”

মন্দির পরিদর্শনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান খান, জেলা মহিলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান রেজিয়া রহমান, রাজনগর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তি চক্রবর্তী, ৬নং টেংরা ইউপি চেয়ারম্যান মোঃ টিপু খান, মহিলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক রাহিলা আহমেদ, মহিলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদিকা অ্যাডভোকেট ফারহানা চৌধুরী, পৌর মহিলা আওয়ামী লীগ সভাপতি রুবিনা ইয়াসমীন, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম, মৌলভীবাজার তাকরিম ফাউন্ডেশনের সদস্যগণসহ আরো অনেকে।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।