DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

প্রেমিকা”কে নিয়ে যাওয়ায়, প্রেমিকের আত্মহত্যা।

Ayesha Begum
সেপ্টেম্বর ৯, ২০২১ ২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ডেইলী মৌলভীবাজার ডেস্ক:: প্রেমিকাকে নিয়ে যাওয়ায় পর প্রেমিক মোঃ শফিক আলী (৩০) আত্নহত্যা করেছেন।

বুধবার (৮ সেপ্টেম্বর) বিকেলে মৌলভীবাজার শহরের রঘুন্দপুর এলাকার আবুল হোসেন খাঁন (হাফিজ সাহেবের কলোনিতে) এ ঘটনাটি ঘটে।মোঃ শফিক আলী সিলেটের তাজপুর এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে।

নিহতের বড় ভাই সবুজ আলী ডেইলী মৌলভীবাজার ডট কমকে জানান, ‘হ্যাপি ( ছদ্ম নামের) একটি মেয়ের সঙ্গে শফিকের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল।গত ৫ সেপ্টেম্বর তাজপুর থেকে হ্যাপিকে নিয়ে আমার কলোনিতে চলে আসে। তবে হ্যাপির বাবা মা খবর পেয়ে এসে জোর করে তাকে নিয়ে যায়।

পরে আজ বুধবার বিকেলে তার কোনো সারাশ্বদ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে দেখতে পাই সে ওড়না দিয়ে ঘরের আড়াঁর সাথে গলায় ফাঁস লেগে আত্নহত্যা করে।

পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌচ্ছে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে নিয়ে যায়।

৩নং ওয়ার্ডের কাউন্সিলর মো: নাহিদ হোসেন ডেইলী মৌলভীবাজার ডট কমকে বিষয়টি নিশ্চিত করেন।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।