DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

ফারুকীর ‘আমার বাংলাদেশ’ মুক্তি পাচ্ছে

নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৬, ২০২১ ১১:১৯ অপরাহ্ণ
Link Copied!

নিউজ ডেস্ক:: মেরিল-রাঁধুনী’র উদ্যোগে, সান কমিউনিকেশনস লিমিটেডের নির্মাণে তৈরি হয়েছে বিশেষ চলচ্চিত্র ‘আমার বাংলাদেশ’। ‘আমার বাংলাদেশ’ নির্মাণ করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। এতে জুঁই চরিত্রে অভিনয় করেছেন নিদ্রা দে নেহা আর লরা চরিত্রে ইংল্যান্ডের অ্যালেক্স ডবসন।

নেহা জানান, এটি শুধু একটা গতানুগতিক ট্র্যাভেল ভিডিও নয়, আমাদের দেশটা কেমন সুন্দর, মানুষ কত আন্তরিক তা নতুন করে জানা যাবে ভিডিওটি দেখে।

অ্যালেক্স বলেন, বাংলাদেশে আমার প্রথম আসা। আমি একজন থিয়েটারকর্মী। কাজটা দারুণ চ্যালেঞ্জিং ছিল আমার জন্য। আসলে একবারও মনে হয়নি অভিনয় করছি। কারণ এ দেশের মানুষ ও প্রকৃতির সঙ্গে আমিও মিশে গেছি।

এটি নির্মাণের উদ্দেশ্য- বাংলাদেশের রূপচিত্র ও পর্যটনকে বিশ্বের সামনে আকর্ষণীয়ভাবে তুলে ধরা। এ গল্পের পরতে পরতে রয়েছে লোকসংগীতের আধ্যাত্মিকতা, যা দর্শকদের করবে মন্ত্রমুগ্ধ। এমনটাই মন্তব্য সংশ্লিষ্টদের।

বুধবার (১৫ ডিসেম্বর) রাত ৮টা ৫৪ মিনিটে একযোগে টিভি ও সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেয়েছে ‘আমার বাংলাদেশ’।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।