DailyMoulvibazar.com
মৌলভীবাজারবৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

বড়লেখায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ২৮, ২০২১ ৫:৩৮ অপরাহ্ণ
Link Copied!

নিউজ ডেস্ক:: মৌলভীবাজারের বড়লেখায় পৃথক স্থানে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) মারা যাওয়া দুই শিশু হলো উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের তারাদরম গ্রামের আব্দুল হামিদের ছেলে সিয়াম (২) ও দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের পশ্চিম দক্ষিণভাগ গ্রামের সামছুল ইসলামের ছেলে মাহের আহমদ (৩)।

হাসপাতাল, স্থানীয় বাসিন্দা ও ওই দুই শিশুর পরিবার সূত্রে জানা গেছে, দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের তারাদরম গ্রামের বাসিন্দা ব্যবসায়ী আব্দুল হামিদের ঘরের পেছন দিকে একটি পুকুর রয়েছে। সকাল আনুমানিক সাড়ে ১১টার দিকে তার দুই বছর বয়সী ছেলে সিয়াম ঘরে একা খেলাধুলা করছিল। একপর্যায়ে সকলের অগোচরে সিয়াম পুকুরে পানিতে পড়ে ডুবে যায়। খোঁজাখুঁজি করে পরিবারের লোকজন তার নিথর দেহ উদ্ধার করে দুপুরে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক সিয়ামকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে উপজেলার সুজানগর ইউনিয়নে নানা বাড়ি বেড়াতে গিয়ে পুকুরের পানিতে ডুবে যায় মাহের আহমদ (৩)। পরিবারের লোকজন পুকুর থেকে তার নিথর দেহ উদ্ধার করে সকাল আনুমানিক পৌনে ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক মাহের আহমদকে মৃত ঘোষণা করেন।

দক্ষিণ শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন বলেন, ‘বিষয়টি পুুলিশকে জানিয়েছি। শিশুটির পরিবারের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করা হচ্ছে।’

বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শুভ্রাংশু শেখর দে বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।’

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।