DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

ভক্তদের জন্য সুশান্ত’র ফেসবুক আইডি থেকে স্ট্যাটাস

নিউজ ডেস্ক
জানুয়ারি ২, ২০২২ ১০:১৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাপ রিপোর্টার:: মানুষ মরে যায়! থেকে যায় তার স্মৃতি। ভক্তদের কাঁদিয়ে ২০২০ সালের ১৪ জুন না ফেরার দেশে চলে যান বলিউডের ‘ধোনি’খ্যাত তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এরপর কেটে গেল অনেকটা সময়।

প্রিয় অভিনেতার অ্যাকাউন্ট থেকে আসে না কোনো পোস্ট। তবে দীর্ঘ সময় পরে গতকাল ১ জানুয়ারি ভক্তদের জন্য নতুন বছরের শুভেচ্ছা পোস্ট আসে সুশান্তের আইডি থেকে। না! অভিনেতা নিজে নন।

সুশান্তের পক্ষ থেকে তার বোন শ্বেতা সিং কীর্তি ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা দিয়েছেন। কীর্তি লেখেন, ‘সবাইকে নতুন বছরের এবং সবকিছুর জন্য শুভেচ্ছা জানাচ্ছি। আমি শ্বেতা সিং কীর্তি ভাইয়ের পক্ষ থেকে আপনাদের সকলকে শুভেচ্ছা জানাই।’

‘কাই পো চে’ অভিনেতা সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সাথে খুবই ইন্টারেক্টিভ বলে পরিচিত ছিলেন। প্রায়শই তিনি ভক্তদের কমেন্টের রিপ্লাই দিতেন।

টিভি অভিনেতা থেকে বড় পর্দার জনপ্রিয় অভিনেতা হয়ে উঠেন প্রয়াত সুশান্ত। ‘পবিত্র রিস্তা’ দিয়ে শুরু করেন তার যাত্রা। ২০১৩ সালে ‘কাই পো চে’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় তার। তিনি ছিঁছোড়ে, কেদারনাথ, রাবতা, এম.এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরির মতো সিনেমা উপহার দিয়েছেন।

মৃত্যুর আগে নবাগত অভিনেত্রী সঞ্জনা সংঘীর বিপরীতে ‘দিল বেচারা’ ছবিতে তিনি সর্বশেষ কাজ করেছিলেন। সিনেমাটি ডিজনি ও হটস্টারে মুক্তি পেয়েছিল। ভক্ত ও সমালোচকদের থেকে ইতিবাচক পর্যালোচনা পেয়েছে ‘দিল বেচারা’।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।