DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

ভোট কেন্দ্রে ‘পুলিশ কর্মকর্তাকে টাকা নিতে জোরাজুরি’ মেয়রের

নিউজ ডেস্ক
নভেম্বর ২৮, ২০২১ ৮:৪০ অপরাহ্ণ
Link Copied!

নিউজ ডেস্ক:: ভোট কেন্দ্রে প্রকাশ্যে পুলিশের এসআইকে টাকা নিতে জোরাজুরি করেছেন লক্ষ্মীপুরের রামগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে ভাদুর ইউনিয়নের উত্তরগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা দেখা যায়। এ সময় কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত দত্তপাড়া পুলিশ ফাঁড়ির এসআই আলহাজ উদ্দিনকে প্রকাশ্যে তিনি টাকা দিতে চেয়েছেন। এতে পুলিশ কর্মকর্তা আলহাজ উদ্দিন টাকা নিতে না চাইলে মেয়র নিতে জোরাজুরি করেন। তবে শেষ পর্যন্ত পুলিশ কর্মকর্তা টাকা নেননি। 

এ বিষয়ে জানতে চাইলে রামগঞ্জ পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী হেঁসে বিষয়টি এড়িয়ে চলে যান। পরে মোবাইল ফোনে কল করলেও তিনি রিসিভ করেননি।  পুলিশের এসআই আলহাজ উদ্দিন বলেন, সুষ্ঠু নির্বাচন উপহার দিতে কাজ করছি। নিজের টাকায় কেনা খাবার খেয়েছি। কারও কাছ থেকে এক টাকাও নিইনি, নেবও না।

এ ব্যাপারে জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ নাজিম উদ্দিন বলেন, ঘটনাটি আমার জানা নেই। জনপ্রতিনিধি ভোট কেন্দ্রে ঘুরতে পারেন না। এটা আচরণবিধির লঙ্ঘন। ওই ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত প্রশাসনের সঙ্গে যোগাযোগ করেন। তারা ব্যবস্থা নেবেন। 

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।