DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

মগবাজার বিস্ফোরণস্থল থেকে গ্যাস বের হচ্ছে

নিজস্ব প্রতিবেদক
জুলাই ৪, ২০২১ ৭:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

রাজধানীর মগবাজার ওয়ারলেস মোড়ে অবস্থিত আউটার সার্কুলার রোডের ৭৯ নম্বর ভবন থেকে গ্যাস বের হচ্ছে। একইসঙ্গে ধোঁয়াও দেখা গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়েছে।

রোববার (৪ জুলাই) সকাল সাড়ে ৯টায় ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনাস্থলে যায়।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার লিমা খানম ঢাকা পোস্টকে বলেন, আজ সকাল সাড়ে নয়টায় ভবনটির আশপাশে কর্মরত পুলিশ সদস্যরা ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষে ফোন করে জানায় ভবনটি থেকে গ্যাস লিকেজ হচ্ছে এবং ধোঁয়ার মতো কিছু দেখা যাচ্ছে। খবর পেয়ে আমাদের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়েছে। যেহেতু জায়গাটিতে কিছুদিন আগে একটি বড় ধরনের বিস্ফোরণ এবং প্রাণহানির ঘটনা ঘটেছে সেহেতু বিষয়টিকে আমরা খুব গুরুত্ব সহকারে দেখছি।

তিনি আরো বলেন, ভবনটি থেকে কেন গ্যাস লিকেজ হচ্ছে এবং ধোঁয়ার মতো দেখা গেছে সে বিষয়টি খতিয়ে দেখছে আমাদের টিম। তারা এখনো ঘটনাস্থলে কাজ করছে, ফিরলে এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।

এদিকে ভয়াবহ ওই বিস্ফোরণের ঘটনায় দায়ের করা মামলা তদন্ত করবে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের (সিটিটিসি) বোম ডিসপোজাল ইউনিট।

শনিবার (৩ জুলাই) রমনা থানা পুলিশের কাছ থেকে মামলার তদন্ত ভার সিটিটিসির বোম ডিসপোজাল ইউনিটের কাছে হস্তান্তর করা হয়।

মগবাজারের ওই বিস্ফোরণের ঘটনায় সবশেষ ১১ জনের মৃত্যু হয়েছে। গত রোববার ঘটনার দিনই ৭ জন নিহত হয়েছিলেন। মঙ্গলবার ধ্বংসস্তূপের ভেতর থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়, বুধবার মারা যান ইমরান নামে এক যুবক। বৃহস্পতিবার ভোরে মারা যান নুরুন্নবী। এরপর দুপুরে রাসেল নামে আরেকজনের মৃত্যু হয়।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।