DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

মাহির পরিবর্তে এবার ইমনের সঙ্গে পরীমনি

নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৮, ২০২১ ১০:৪৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাপ রিপোর্টার:: সম্প্রতি ওমরাহ করে দেশে ফিরেছেন অভিনেত্রী মাহিয়া মাহি। আর দেশে ফিরেই ১৭ ডিসেম্বর থেকে ‘কাগজের বৌ’ শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল তার। 

কিন্তু হঠাৎ করেই বুধবার রাতে তার ভেরিফাইড ফেসবুক পেজে পোস্ট দিয়ে সেই ছবি করছেন না বলে জানান মাহি। এ ছবিতে নায়ক হিসেবে রয়েছেন ইমন।

মাহি সরে যাওয়ায় এ ছবিতে নায়িকা হয়েছেন আলোচিত অভিনেত্রী পরীমনি। খবরটি নিশ্চিত করেছেন ‘কাগজের বৌ’ ছবির নির্মাতা চয়নিকা চৌধুরী নিজেই। 

শুটিং সেটে তোলা ছবি ফেসবুকে পোস্ট করে তিনি বিষয়টি জানিয়েছেন।

চয়নিকা বলেন, চিত্রনায়িকা পরীমনি চিকিৎসার জন্য হাসপাতালে ছিলেন। সেখান থেকে সোজা শুটিং স্পটে হাজির হন। এজন্য নায়িকার প্রতি আমি কৃতজ্ঞ। এই ছবিতে ইমন ও পরীমনির সঙ্গে আরও থাকছেন ডি এ তায়েব।

এর আগেও চয়নিকার ছবিতে অভিনয় করেছেন পরীমনি। ব্যক্তিগতভাবেও সুসম্পর্ক রয়েছে তাদের। চয়নিকা ‘মা’ বলেই সম্বোধন করেন পরীমনি।  এ নায়িকার বিপদে পাশে দাঁড়াতে দেখা গেছে এই নির্মাতাকে।

চয়নিকার নির্মিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’তে দেখা গেছে পরীমরিকে। সেখানে পরীর নায়ক ছিলেন সিয়াম। সিনেমাটি গত বছরের ডিসেম্বরে মুক্তি পায়।

প্রসঙ্গত, মাহিয়া মাহি ও ইমন জুটি বেঁধে ‘মাফিয়া’ নামের একটি ওয়েব সিরিজে কাজ করেছেন। তাদের মধ্যে ভালো সখ্যও ছিল। তবে সম্প্রতি একটি ঘটনায় সেই সম্পর্কের অবনতি ঘটেছে বলে শোনা যায়।

কিছুদিন আগে সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে মাহির কলরেকর্ড ফাঁসের ঘটনায় দেশজুড়ে বিতর্কের ঝড় ওঠে।

ভাইরাল সেই কলটি মূলত মুরাদ হাসান ও চিত্রনায়ক ইমনের ফোনে হয়। ইমনের ফোন থেকেই মাহি কথা বলেছিলেন। এর কারণে বিতর্কে জড়িয়েছে ইমনের নামও।

এ থেকেই বিভিন্ন গুঞ্জন শোনা যাচ্ছিল যে, সেই ঘটনাকে কেন্দ্র করেই ইমনের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে মাহির।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।