DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

মৌলভীবাজারে চীনের সিনোফার্মের টিকা এসে পৌঁছেছে, আগামী কাল থেকে দেওয়া শুরু।

Ayesha Begum
আগস্ট ১৬, ২০২১ ১২:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

ডেইলী মৌলভীবাজার ডেস্ক:: মৌলভীবাজারে চীনের সিনোফার্মের ২৭ হাজার ৬ শত ডোজ টিকা সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌঁছেছে।

রোববার ১৫ আগষ্ট দূপুরে সিভিল সার্জন চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ টিকা গ্রহন করেন।

টিকা গ্রহনকালে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের ড্রাগস সুপারিনটেনডেন্ট সিরাজুম মুনিরা, সিনিয়র স্বাস্থ্য কর্মকর্তা মোঃ নাশির উদ্দিন, জেলা ইপিআই সুপারিনটেনডেন্ট মোঃ শাহ আলমসহ জেলা ইপিআই স্টোরের কর্মচারীবৃন্ধ।

১৬ আগষ্ট থেকে উক্ত টিকার প্রথম ও দ্বিতীয় ডোজ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল এবং আরও ৬ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ মোট ৭টি স্থায়ী টিকা কেন্দ্রে সকাল ৯ থেকে বিকাল ৩ টা পর্যন্ত টিকাদান চলবে

উল্লেখ্য গত ৭ আগষ্ট গণটিকার বরাদ্ধ ৫০ হাজার ৫২ ডোজ টিকা প্রথম দিন দুপুর সাড়ে ১২টার মধ্যে শেষ হয়ে যায়। পরে স্থায়ী কেন্দ্রে টিকাদান কার্যক্রম চলে ১১ আগষ্ট পর্যন্ত। এপর শুধু বিদেশগামীদের টিকা দেয়া হয়।

সিভিল সার্জন চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ জানান, টিকার রেজিস্ট্রেশন ৩ লাখের উপরে উঠেছে। বরাদ্ধকৃত ২৭ হাজার ৬ শত ডোজ টিকা পয়েছি যা ২ থেকে ৩দিন যাবে। তিনি সবাইকে রেজিস্ট্রেশনপূর্বক এসএমএস প্রাপ্তি সাপেক্ষে যথাযথ স্বাস্থ্যবিধি পালন করে সুশৃঙ্খলভাবে নির্ধারিত কেন্দ্রে টিকা গ্রহন করার জন্য অনুরোধ জানান।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।