DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

মৌলভীবাজারে ছাত্রলীগ-যুবলীগের প্রীতি ফুটবল ম্যাচ

নিউজ ডেস্ক
ডিসেম্বর ২১, ২০২১ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

মৌলভীবাজার প্রতিনিধিঃ বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষ উপলক্ষে মৌলভীবাজারে জেলা যুবলীগ বনাম জেলা ছাত্রলীগ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। খেলায় বিজয়ী হয়েছে জেলা ছাত্রলীগ। মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিকেলে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ প্রীতি ফুটবল  খেলা অনুষ্ঠিত হয়। ফুটবল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান ও পৌরমেয়র মো. ফজলুর রহমান।

জেলা যুবলীগ টিমের নেতৃত্ব দেন জেলা যুবলীগ সভাপতি নাহিদ আহমদ ও সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন। আর জেলা ছাত্রলীগ টিমের নেতৃত্ব দেন জেলা ছাত্রলীগ সভাপতি আমিরুল হোসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক মাহবুব আলম।

সবুজ ও সাদা রংয়ের আদলে যুবলীগ পরিধান করে সবুজ জার্সি এবং ছাত্রলীগ পরিধান করে লাল-সাদা জার্সি। টান টান উত্তেজনা আর নেতাকর্মীদের হর্ষধ্বনিতে এ ম্যাচের নির্ধারিত সময়ে ছাত্রলীগ ৩-১ জয়লাভ করেছে। দলীয় নেতাকর্মি ছাড়াও ব্যতিক্রমী এ খেলা মাঠের চারিপাশ থেকে সাধারণ মানুষ উপভোগ করেছেন।

খেলা শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্সআপ  টিমের হাতে ট্রফি তুলেদেন।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।