DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

মৌলভীবাজারে নানা কর্মসূচির মধ্যে দিয়ে পালিত হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম মৃত্যু বার্ষিকী।

Ayesha Begum
আগস্ট ১৫, ২০২১ ১২:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

ডেইলী মৌলভীবাজার ডেস্ক: ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস। এ উপলক্ষে মৌলভীবাজারে দিনব্যাপী নানা কর্মসূচি নেওয়া হয়েছে ।বিশেষ প্রার্থনা ছাড়াও মৌলভীবাজার জেলার আশ্রয়ণ প্রকল্পগুলোতে আয়োজন হবে দোয়া ও মিলাদ মাহফিলের।

১৫ আগস্ট রোববার সকাল ৯টায় বঙ্গবন্ধুর মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবসে মৌলভীবাজারের কেন্দ্রীয় শহীদ মিনারের বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করে দিনের কর্মসূচি শুরু হবে।

জেলা প্রশাসন পুষ্পস্তবক অর্পনের পর সকাল ১১টায় ভার্চুয়াল প্লাটফর্মে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবন ও তার কাজের গুরুত্ব নিয়ে আলোচনা করা হবে।

এছাড়াও বঙ্গব্ধু শেখ মুজিবুর রহমানের স্বপরিবারে মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলার সকল মসজিদ, মন্দির, গীর্জাসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনার আয়োজন করা হবে। ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহকারি পরিচালককে এ বিষয়ে অনুরোধ জানানো হয়েছে।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।