DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

মৌলভীবাজারে ৩৩৩ নম্বরে কল দিয়ে খাদ্য সহায়তা ৩ হাজার ৭শ ৭৪ পরিবার

Ayesha Begum
আগস্ট ১৮, ২০২১ ৭:১৮ অপরাহ্ণ
Link Copied!

ডেইলী মৌলভীবাজার ডেস্ক:: ৩৩৩ নম্বরে কল দিয়ে করোনাকালীন চাল,ডাল,তৈল,আলু,পেঁয়াজ,লবন,সাবান সহায়তা পেয়েছেন মৌলভীবাজারের ৩ হাজার ৭শ৭৪ পরিবার।

মঙ্গলবার(১৭ আগস্ট) বিকেলে জেলা প্রশাসনের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, করোনাভাইরাস সংক্রমণ রোধে আরোপিত বিধি নিষেধের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মধ্যে মানবিক সহায়তাপ্রদানে বর্তমান সরকার বদ্ধপরিকর। এরূপ পরিস্থিতিতে মানবিক সহায়তার পাশাপাশি ৩৩৩ নম্বরে অনুরোধকারীদের খাদ্য সহায়তা প্রদান বর্তমান সরকারের আরও একটি অনন্য উদ্যোগ।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, গত ১৪ এপ্রিল হতে ১৬ আগস্ট পর্যন্ত মৌলভীবাজার জেলার ৭ টি উপজেলায় ৩৩৩ নম্বরে কল সংখ্যা প্রায় ৪ হাজার। এর মধ্যে থেকে সংশ্লিষ্ট উপজেলার উপজেলা নির্বাহী অফিসারগণ প্রাপ্ত কলের ভিত্তিতে যাচাই বাছাই প্রক্রিয়ার মাধ্যমে এ পর্যন্ত সর্বমোট ৩ হাজার ৭৭৪ টি পরিবার এবং ১৮ হাজার ৮৭০ জনের মধ্যে এই খাদ্য সহায়তা প্রদান করেন।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।