DailyMoulvibazar.com
মৌলভীবাজারবৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আদালতে ‘আওয়ামী বিরোধী’ পিপি, নিয়োগ বাতিলের দাবি।

নিউজ ডেস্ক,
অক্টোবর ২, ২০২১ ১১:১৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি:: মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আদালতে ‘আওয়ামী বিরোধী’ ব্যক্তিকে (পিপি) নিয়োগ দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন আওয়ামীপন্থী আইনজীবীরা। ক্ষোভ জানিয়েছে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ। নিয়োগপ্রাপ্ত পিপির নিয়োগ বাতিলের দাবিতে আইনমন্ত্রী বরাবর তারা আবেদন জানিয়েছেন।

শনিবার (২ অক্টোবর) জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার আওয়ামী আইনজীবী পরিষদের সাবেক সাধারণ সম্পাদক মো. আব্দুল খালিক স্বাক্ষরিত এ আবেদনপত্র আইনমন্ত্রী বরাবর পাঠানো হয়। এর অনুলিপি পাঠানো হয়েছে পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন এমপি, এটর্নি জেনারেল অব বাংলাদেশ, সংসদ সদস্য নেছার আহমদসহ সংশ্লিষ্টদের।

আবেদনপত্রে বলা হয়, ‘গত ৩০ সেপ্টেম্বর পিপি হিসেবে নিয়োগপ্রাপ্ত মিজানুর রহমান আওয়ামী বিরোধী ব্যক্তি এবং তার পরিবারের সদস্যরা বিএনপি-জামায়াতের সাথে জড়িত। গতকাল ১ অক্টোবর সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে অ্যাডভোকেট মিজানুর রহমানের পিপি নিয়োগ খবর পেয়ে ক্ষোভের সৃষ্টি হয়। এ ঘটনায় আজ শনিবার (২ অক্টোবর) জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার আওয়ামী আইনজীবী পরিষদের সাবেক সাধারণ সম্পাদক মো. আব্দুল খালিকের সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। 

আইনজীবীরা বলেন, ‘সাময়িকভাবে নিয়োগপ্রাপ্ত পিপিকে জেলার সাধারণ আইনজীবী ও আওয়ামী সমর্থিত আইনজীবীরা কোনওভাবেই মেনে নেবে না।’ 

সভায় বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা বারের সভাপতি অ্যাডভোকেট কামরেল আহমদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাধাপদ দেব সজল, এ.পি.পি মুজিবুর রহমান বাচ্চু, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট  কাঞ্চন দাস গুপ্ত, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট নিখিল রঞ্জন দাশ, এডিশনাল পিপি কৃপাসিন্ধু দাস, এপিপি অ্যাডভোকেট পার্থ সারথী পাল, অ্যাডভোকেট তপন পাল তপু, অ্যাডভোকেট মো. আলতাফুর রহমান সুমন, অ্যাডভোকেট মোহাম্মদ আলী, অ্যাডভোকেট মো. ইমরান মিয়া লস্কর, অ্যাডভোকেট বেলাল আহমেদ, কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মো. ছানোয়ার হোসেন প্রমুখ।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।