DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

মৌলভীবাজার জেলা কর আইনজীবী সমিতির কমিটি পুনর্গঠন

নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৯, ২০২১ ৭:১৯ অপরাহ্ণ
Link Copied!

মৌলভীবাজার ডেস্ক:: মৌলভীবাজার জেলা কর আইনজীবী সমিতির কমিটি পুনর্গঠন করা হয়েছে। আয়কর আইনজীবী ফয়জুল করিম ময়ূনকে সভাপতি ও এডভোকেট নীলিমেষ ঘোষ বলুকে ফের সাধারণ সম্পাদক এবং এডভোকেট মির্জা ছয়েফ উদ্দিন বেগকে কোষাধ‍্যক্ষ করে ১৫ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

রোববার (১৯ ডিসেম্বর) মৌলভীবাজার জেলা কর আইনজীবী সমিতির সভাপতি ও সাবেক পৌর মেয়রফয়জুল করিম ময়ূনের সভাপতিত্বে জেলা কর আইনজীবী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে সদ্য প্রয়াত আয়কর আইনজীবী মঞ্জু লাল দেবনাথের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।
এরপর সাধারণ সম্পাদকের রিপোর্ট উপস্থাপন করেন মৌলভীবাজার জেলা আয়কর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নীলিমেষ ঘোষ বলু এবং অর্থ রিপোর্ট উপস্থাপন করেন কোষাধ্যক্ষ এডভোকেট মির্জা ছয়ফুদ্দিন বেগ।

রিপোর্ট উপস্থাপনের উপর আলোচনা করেন আয়কর আইনজীবী সমিতির সিনিয়র সদস্য বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান, মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট রমা কান্ত দাশগুপ্ত, অ্যাডভোকেট মকবুল হোসেন, অ্যাডভোকেট মগুনু মিয়া, আয়কর আইনজীবী বদরুল হোসেন,অ্যাডভোকেট বদরুল হোসেন চৌধুরী, অ্যাডভোকেট ভুষনজিৎ চৌধুরী মিলন, অ্যাডভোকেট কমলেন্দু ভট্টাচার্য, অ্যাডভোকেট মির্জা ছয়ফুদ্দিন বেগ, অ্যাডভোকেট আবু বক্কর, আয়কর আইনজীবী আবু রেজা সিদ্দিকী ইমন ও রায়হান আনছারী প্রমুখ।

সভা শেষে ২০২২ সালের জন্যে আয়কর আইনজীবী ফয়জুল করিম ময়ূনকে সভাপতি ও এডভোকেট নীলিমেষ ঘোষ বলুকে সাধারণ সম্পাদক এবং এডভোকেট মির্জা ছয়েফ উদ্দিন বেগকে কোষাধ‍্যক্ষ করে ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন, মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি বিজ্ঞ আইনজীবী এডভোকেট রমা কান্ত দাশ গুপ্ত।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।