DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

মৌলভীবাজার ট্রাকভর্তি ভারতীয় বিস্কুট ও চকলেটসহ ২জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব,

admin
আগস্ট ৮, ২০২১ ৫:২৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি:: মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর গোলচত্তর এলাকা থেকে ট্রাকভর্তি বিপুল পরিমান ভারতীয় বিস্কুট ও চকলেট সহ ২জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯।

র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্প এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে একটি বালুভর্তি ভর্তি ট্রাকে করে একটি বড় চালান নিয়ে আসছে। প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাইয়ে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা এর নেতৃত্বে র‍্যাবের আভিযানিক দল ৭ আগষ্ট শনিবার রাত সোয়া ১০ টার দিকে ঢাকা-সিলেট মহা সড়কের শেরপুর গোলচত্তর এলাকায় রাস্তায় চেক পোস্ট স্থাপন করে। চেক পোস্টে র‌্যাব গাড়িটি দেখে সন্দেহ হলে থামায়।র‍্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে ২ জনকে গ্রেপ্তার করে র‍্যাব।

গ্রেপ্তারকৃতরা হলো মোঃ বিল্লাল (২৬), পিতা- বশির উদ্দিন, ইসলামপুর, উপজেলা গোয়াইনঘাট, জেলা সিলেট এবং মোঃ আব্দুল আহাদ (৩০) পিতা- আব্দুল খালিক, পীরের বাজার, শাহপরান, জেলা-সিলেট তাদের গ্রেপ্তার করে।
গ্রেফতারকৃতদের চালান সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে প্রথমে অস্বীকার করলেও পরবর্তীতে স্বীকার করে। তাদের দেয়া তথ্য মতে গাড়িতে বালুর ভিতরে অভিনব পন্থায় লুকায়ীত ভারতীয় বিভিন্ন বিস্কুট ও চকলেট পাওয়া যায়। যার বর্তমান বাজার মূল্য আনুমানিক-৩৮ লক্ষ ৪৬ হাজার ৩ শত টাকা।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা পেশাদার ব্যবসায়ী। তারা আরও জানায় যে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে বাংলাদেশে আসা সীমান্তবর্তী এলাকা হতে ট্রাকের মাধ্যমে বিভিন্ন পরিবহনের আড়ালে বহন করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন প্রান্তে বিক্রয় ও সরবরাহ করে আসছিলো।
এছাড়াও গ্রেপ্তারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাচাই করে ভবিষ্যতে র‌্যাব-৯ এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখবে। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন শেষে মৌলভীবাজার সদর মডেল থানায় প্রেরণ করা হয়।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।