DailyMoulvibazar.com
মৌলভীবাজারসোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

মৌলভীবাজার বিচার বিভাগের উদ্যেগে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাত বার্ষিকী পালিত,

Ayesha Begum
আগস্ট ১৫, ২০২১ ১১:২৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাপ রিপোর্টার:: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মৌলভীবাজার জেলা জজ আদালত কর্তৃক শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

১৫ আগষ্ট রোববার ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে অনুষ্ঠিত উক্ত ভার্চুয়াল শোক সভায় সভাপতিত্ব করেন মৌলভীবাজারের জেলা ও দায়রা জজ আল-মাহমুদ ফায়জুল কবীর।

উক্ত শোকসভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মৌলভীবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনানের বিচারক (জেলা জজ) বেগম শামীমা আফরোজ, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আলী আহসান সহ সর্বস্তরের বিচারকগণ ।

এছাড়া মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সভাপতি কামরেল আহমদ চৌধুরী ও পিাবলিক প্রসিকিউটর এ এস এম আজাদুর রহমান এবং অত্র জজশীপের প্রশাসনিক কর্মকর্তা বিশ্বজিৎ চৌধুরী ও বিভিন্ন স্তরের কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। শোকসভা শেষে অনুষ্ঠিত দোয়া মাহফিলে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

উক্ত অনুষ্ঠান শেষে মৌলভীবাজার জেলা বিচার বিভাগের বিচারকবৃন্দ সহ কর্মকর্তা কর্মচারীগণের সৌজন্যে সদর উপজেলার শিমুলতল “নূরানী শাহী সুন্নী হিজফুল কোরান মাদ্রাসা” এর এতিম ছাত্রদের মধ্যে মধ্যাহ্নভোজ বিতরণ করা হয়।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।