DailyMoulvibazar.com
মৌলভীবাজারবৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

মৌলভীবাজার শহরকে যানজটমুক্ত রাখার লক্ষ্যে মতবিনিময় সভা

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ২৬, ২০২১ ১:২৪ অপরাহ্ণ
Link Copied!

ডেইলী মৌলভীবাজার ডেস্ক:: মৌলভীবাজার শহরের রাস্তায় বের হলেই যানজটের মত দুর্ভোগের সম্মুখীন হতে হয় এ থেকে নিরসনের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্টিত হয়। সভায় সিদান্ত হয় পৌর শহরে গ্যাস চালিত সিএনজি চলাচলের জন্য বিআরটি থেকে কোনো অনুমোদন দেয়া হবে না।

রোববার (২৬ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে জেলা প্রসাশক সম্মেলন কক্ষে জেলা প্রসাশন ও জেলা পুলিশের আয়োজনে এ মতবিনিময় সভা হয়।

মতবিনিময় সভায় সভাপত্বিত করেন,জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

প্রধান অতিথির বক্তব্যে রাখেন, মৌলভীবাজার রাজনগর ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন,সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা জোহার আলাউদ্দিন,অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোহাম্মদ নাছের রিকবদার, জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান,পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান,সদর উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন।

মতবিনিময় সভায় শহরে দুই কালারে গ্যাস চালিত টমটম চলবে, সিএনজি শহরের বাহিরে চলবে এবং শহরের ফুটপাতে কোনো দোকানপাট বসতে দেয় হবে না।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।