DailyMoulvibazar.com
মৌলভীবাজারবুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. এভিয়েশন
  6. করোনা সর্বশেষ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খেলা
  10. গণমাধ্যম
  11. চাকুরি
  12. ছোটদের পোস্ট
  13. জাতীয়
  14. জোকস
  15. ট্যুরিজম
আজকের সর্বশেষ সবখবর

মৌলভীবাজার সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন

নিউজ ডেস্ক
ডিসেম্বর ২৫, ২০২১ ১০:৪১ অপরাহ্ণ
Link Copied!

মৌলভীবাজার প্রতিনিধি:  মৌলভীবাজার সদর উপজেলা ১২ টি ও রাজনগর উপজেলার ৮ ইউনিয়নে ভোট গ্রহনের জন্য ব্যালট বাক্স, ব্যালট পেপারসহ সকল নির্বাচনী সরঞ্জাম পৌঁছে দেয়ার কাজ চলছে প্রতিটি কেন্দ্রে।

শনিবার দুপুর আড়াইটা নির্বাচন কার্যালয় থেকে ২টি উপজেলার ১৯১টি কেন্দ্রের ব্যালট বাক্স, ব্যালট পেপারসহ সকল নির্বাচনী সরঞ্জাম পুলিশ ও আনসার সদস্যদের পাহাড়ায় পৌঁছে দেয়া হচ্ছে।

চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামীকাল ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। সদর উপজেলার ১২টি ইউনিয়নে ভোটার সংখ্যা ২ লাখ ৯ হাজার ১৬৯ জন ও রাজনগর উপজেলার ৮ ইউনিয়নে ভোটার সংখ্যা ১ লাখ ৭১ হাজার ৭০১ জন।

রির্টানিং কর্মকর্তার তত্বাবধানে সংশ্লিষ্ট উপজেলা নির্বাচন অফিস থেকে প্রতিটি কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তার হাতে এসব নির্বাচনী সরঞ্জাম তুলে দেয়া হয়।মৌলভীবাজার সদর উপজেলায় ১২ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬১ জন, সংরক্ষিত নারী ও সাধারণ সদস্য পদে ৫৬৯ প্রতিদ্বন্ধিতা করছেন।

অপরদিকে রাজনগর উপজেলায় ৮টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৩ জন, সংরক্ষিত নারী ও সাধারণ সদস্য পদে ৪২০ জন প্রতিদ্বন্ধিতা করছেন।

DailyMoulvibazar.Com এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।